২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  ধামরাই‌য়ে মা‌লিকানা সম্প‌ত্তি জা‌লিয়া‌তির প্রতিবা‌দে সংবাদ স‌ম্মেলন       বগুড়ার সারিয়াকান্দিতে পুনাকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ       নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার       নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন       নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি       জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে এবছর নিমন্ত্রণ পাননি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতা।       কালিয়াকৈরে অসহায় ও দরিদ্রদের মাঝে উৎসর্গ ফাউন্ডেশন এর শীতবস্ত্র বিতরণ       নৌকা মার্কা ছাড়া নন্দীগ্রামে মানুষের উন্নয়ন সম্ভব নয়       নন্দীগ্রামে মেয়র প্রার্থী শান্ত’র ব্যাপক গণসংযোগ       ধর্ম প্রতিমন্ত্রী হলেন ফরিদুল হক    


খুলনা সাংবাদিক ইউনিয়নের বিবৃতি

এসইটিভি নিউজ ডেস্ক

খুলনা সাংবাদিক

ইউনিয়নের (কেইউজে) সদস্য, দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরো অফিসের সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আহমেদ হার্ট ও কিডনি সমস্যার কারণে অসুস্থ অবস্থায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ সোমবার তাঁর এনজিওগ্রাম সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) যুগ্ম সম্পাদক, সময় টিভি’র ক্যামেরা পারসন নেয়ামুল হোসেন কচি’র সহধর্মিনী মোসাম্মাৎ পান্নায়ারা বেগম অসুস্থ অবস্থায় ডা. শামসুন্নাহার লাকির ক্লিনিকে চিকিৎসাধীন আছেন। গতকাল রবিবার সকালে তার ইউটেরাস অপারেশন সম্পন্ন হয়েছে।

এছাড়া খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক তথ্য’র বার্তা সম্পাদক এস এম নূর হাসান জনি’র শিশুপুত্র শেখ জারিফ শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসাধীন আছেন। চিকিৎসকের পরামর্শে বর্তমানে তিনি নিজ বাসাতেই আছেন।

এদিকে অসুস্থ সদস্য, যুগ্ম সম্পাদকের সহধর্মিনী ও প্রচার সম্পাদকের শিশুপুত্রের আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতি প্রদান করেছেন কেইউজে’র নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।

এসইটিভি নিউজ /আর.কে রকি


Top