৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ || ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে জাতীয় পার্টির দোয়া ও খাবার বিতরণ       নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন       নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসামগ্রী প্রদান করলেন এমপি মোশারফ হোসেন       কুন্দারহাট হাইওয়ে থানার নয়া ওসি আনোয়ারুল       দুই কিশোরীকে পাচার ঠেকালো লকডাউন, গ্রেফতার ১       নন্দীগ্রামে জাতীয় পার্টির তিনদিনের শোক কর্মসূচী       নন্দীগ্রামে বজ্রপাতে পিতাপুত্রের মৃত্যু       ইন্টারভিউ ছাড়াই নেয়া হচ্ছে ৮ হাজার নার্স-চিকিৎসক       দেশে করোনায় ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, শনাক্তেও নতুন রেকর্ড       নন্দীগ্রামের সিংড়াখালাশ মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন    


পণ্যের মূল্য নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের প্রশংসায় বাণিজ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার,এসইটিভি নিউজ:

করোনাকালে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল এবং সরবরাহ স্বাভাবিক রাখায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কার্যক্র‌মের ভূয়সী প্রশংসা ক‌রে‌ছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ পরিষদের ২১তম সভায় তি‌নি এ প্রশংসা ক‌রেন। বাণিজ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে স্বাস্থ্যবিধি মেনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন বাণিজ্য সচিব ড. মো. জাফর উদ্দিন, ব্যবসায়ী‌দের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম, ভোক্তা অধিদফতরের মহাপরিচালক বাবলু কুমার সাহা, বিএসটিআইয়ের মহাপরিচালকসহ সরকারের বিভিন্ন মন্ত্রণালয় এবং বিভাগের প্রতিনিধি।

এছাড়া জুম প্ল্যাটফর্ম ব্যবহার করে অংশগ্রহণ করেন বিশিষ্ট সমাজসেবক শেখ কবির হোসেন এবং কনজুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি গোলাম রহমান।

সভায় করোনাকালে উদ্ভূত পরিস্থিতিতে সরকারের স্বাস্থ্যবিধি মেনে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে এবং পণ্যের সরবরাহ স্বাভাবিক রাখতে ভোক্তা অধিকার সুরক্ষায় নিরলস পরিশ্রমের জন্য ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের প্রশংসা করা হয়।

এসইটিভি নিউজ/এস,কে,মোহন্ত


Top