২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম পুরাতন বাজারে সরকারি জায়গা দখল করে পাকা ঘড় নির্মান       ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে মসজিদে প্রেমিকা নিয়ে জনতার হাতে আটক ইমাম উদ্ধার করেছে পুলিশ          প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত       মানবসেবায় নিউ জেনারেশ ওয়েলফেয়ার অর্গানাইজেশন       বিনামূল্যে আইনগত সহায়তার বিষয়টি সরাসরি গ্রামাঞ্চলে প্রকাশ পাচ্ছে       নন্দীগ্রামে স্বামীর জন্য সহযোগিতা চাইলেন মেয়র প্রার্থীর সহধর্মীনী       খুলনা বিভাগীয় কমিশনার টুটুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন       নন্দীগ্রামে সবজির বাজারে স্বস্তি, চড়া চালের দাম       নতুন প্রেম – জে এস সাহাদত হোসেন সাহীন       নন্দীগ্রামে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার    


পণ্যের মূল্য নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের প্রশংসায় বাণিজ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার,এসইটিভি নিউজ:

করোনাকালে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল এবং সরবরাহ স্বাভাবিক রাখায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কার্যক্র‌মের ভূয়সী প্রশংসা ক‌রে‌ছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ পরিষদের ২১তম সভায় তি‌নি এ প্রশংসা ক‌রেন। বাণিজ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে স্বাস্থ্যবিধি মেনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন বাণিজ্য সচিব ড. মো. জাফর উদ্দিন, ব্যবসায়ী‌দের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম, ভোক্তা অধিদফতরের মহাপরিচালক বাবলু কুমার সাহা, বিএসটিআইয়ের মহাপরিচালকসহ সরকারের বিভিন্ন মন্ত্রণালয় এবং বিভাগের প্রতিনিধি।

এছাড়া জুম প্ল্যাটফর্ম ব্যবহার করে অংশগ্রহণ করেন বিশিষ্ট সমাজসেবক শেখ কবির হোসেন এবং কনজুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি গোলাম রহমান।

সভায় করোনাকালে উদ্ভূত পরিস্থিতিতে সরকারের স্বাস্থ্যবিধি মেনে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে এবং পণ্যের সরবরাহ স্বাভাবিক রাখতে ভোক্তা অধিকার সুরক্ষায় নিরলস পরিশ্রমের জন্য ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের প্রশংসা করা হয়।

এসইটিভি নিউজ/এস,কে,মোহন্ত


Top