২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ || ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  দুপচাঁচিয়াতে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙ্গচুরের প্রতিবাদে উপজেলা যুবলীগের মানববন্ধন       নন্দীগ্রাম থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার-১       নৌকার মনোয়নপত্র পাওয়ায় মোটরসাইকেল শোডাউন ও আনন্দ মিছিল       নওগাঁর মান্দায় নৌকার মনোনয়নপত্র বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ       আদমদীঘিতে ওষুধের ফার্মেসিতে চাঁদা চাইতে গিয়ে ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার       নন্দীগ্রামে গলায় দড়ি দিয়ে গৃহবধূর আত্মহত্যা       মান্দায় সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করেন আলমগীর হোসেন প্রামানিক       মান্দার তেঁতুলিয়ায় বিএনপির নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত       চুয়াডাঙ্গায় বিয়েবাড়িতে মাংস বেশী খাওয়া নিয়ে মারামারি, আহত ৩       মান্দায় আত্মহত্যা    


স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে জেলা প্রশাসনের অভিযান

এসইটিভি নিউজ ডেস্ক

করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কার দ্বিতীয় ধাকা মোকাবেলায় খুলনার জেলা প্রশাসন গতকাল নগরীর ডাক বাংলা, শিববাড়ি মোড়, নিউমার্কেট, সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, বয়রা বাজার, বৈকালী এবং নতুন রাস্তার মোড় এলাকায় মোবাইলকোর্ট পরিচালনা করেন। 

 

    মোবাইকোর্ট পরিচালনাকালে দরিদ্র মাস্কবিহীন মানুষকে মাস্ক বিতরণ করা হয়। মাস্ক সাথে না থাকায় ১৭ জনকে আটক এবং মাস্ক পরিধান না করার কারণে ২৯ জনকে ১৬ হাজার একশত টাকা অর্থদন্ড দেওয়া হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইউসুপ আলীর তত্ত্বাবধানে এই মোবাইলকোর্ট অভিযান পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এবং তাহমিদুল ইসলাম। 

 

    অনুরূপ দাকোপ, দিঘলিয়া ও পাইকগাছা উপজেলাতে মোবাইলকোর্ট পরিচালনা করে। অভিযানে সহযোগিতা করে এপিবিএন ও উপজেলার স্ব-স্ব থানার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

    করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এবং স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এধরণের অভিযান অব্যাহত থাকবে।

এসইটিভি নিউজ /আর.কে রকি


Top