১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ || ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময়       মির্জাপু‌রে ম‌হিলা মেম্বার এর বা‌ড়ির সীমানা নি‌য়ে দন্দ গা‌ছের আম পে‌রে নি‌য়ে‌ছে প্রতিপক্ষ       ধামরাই‌য়ে যাদবপু‌রে বি‌জি এফ ও জি আর এর নগদ অর্থ বিতরন কর‌লেন চেয়ারম‌্যান আইয়ুব আলী এছাক       ঈদের শুভেচ্ছা জানালেন ধামরাইয়ের ১১নং ভাড়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোরসালিন সরদার       শরীয়তপুর ডিঙ্গামানিক ইউনিয়ন এর সকল মসজিদের ইমান সাহেবদের ঈদ সামগ্রী বিতরন করেন আলাহাজ্ব আঃ আজিজ সরদার       পাবনায় এতিম ও দরিদ্রদের ইফতার খাওয়ালো খন্দকার আরজু       নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত       নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত       কালিয়াকৈরে হতদরিদ্রদের মাঝে ‘মৌচাক ব্লাড ডোনার ক্লাব’ এর ইফতার বিতরন       ফ্রেন্ডস্ ব্লাড ডোনার ক্লাবের উদ্দ্যগে দ্বীতিয় ধাপে সেমাই চিনি বিতরণ।    


স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে জেলা প্রশাসনের অভিযান

এসইটিভি নিউজ ডেস্ক

করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কার দ্বিতীয় ধাকা মোকাবেলায় খুলনার জেলা প্রশাসন গতকাল নগরীর ডাক বাংলা, শিববাড়ি মোড়, নিউমার্কেট, সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, বয়রা বাজার, বৈকালী এবং নতুন রাস্তার মোড় এলাকায় মোবাইলকোর্ট পরিচালনা করেন। 

 

    মোবাইকোর্ট পরিচালনাকালে দরিদ্র মাস্কবিহীন মানুষকে মাস্ক বিতরণ করা হয়। মাস্ক সাথে না থাকায় ১৭ জনকে আটক এবং মাস্ক পরিধান না করার কারণে ২৯ জনকে ১৬ হাজার একশত টাকা অর্থদন্ড দেওয়া হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইউসুপ আলীর তত্ত্বাবধানে এই মোবাইলকোর্ট অভিযান পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এবং তাহমিদুল ইসলাম। 

 

    অনুরূপ দাকোপ, দিঘলিয়া ও পাইকগাছা উপজেলাতে মোবাইলকোর্ট পরিচালনা করে। অভিযানে সহযোগিতা করে এপিবিএন ও উপজেলার স্ব-স্ব থানার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

    করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এবং স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এধরণের অভিযান অব্যাহত থাকবে।

এসইটিভি নিউজ /আর.কে রকি


Top