২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম পুরাতন বাজারে সরকারি জায়গা দখল করে পাকা ঘড় নির্মান       ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে মসজিদে প্রেমিকা নিয়ে জনতার হাতে আটক ইমাম উদ্ধার করেছে পুলিশ          প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত       মানবসেবায় নিউ জেনারেশ ওয়েলফেয়ার অর্গানাইজেশন       বিনামূল্যে আইনগত সহায়তার বিষয়টি সরাসরি গ্রামাঞ্চলে প্রকাশ পাচ্ছে       নন্দীগ্রামে স্বামীর জন্য সহযোগিতা চাইলেন মেয়র প্রার্থীর সহধর্মীনী       খুলনা বিভাগীয় কমিশনার টুটুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন       নন্দীগ্রামে সবজির বাজারে স্বস্তি, চড়া চালের দাম       নতুন প্রেম – জে এস সাহাদত হোসেন সাহীন       নন্দীগ্রামে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার    


স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে জেলা প্রশাসনের অভিযান

এসইটিভি নিউজ ডেস্ক

করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কার দ্বিতীয় ধাকা মোকাবেলায় খুলনার জেলা প্রশাসন গতকাল নগরীর ডাক বাংলা, শিববাড়ি মোড়, নিউমার্কেট, সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, বয়রা বাজার, বৈকালী এবং নতুন রাস্তার মোড় এলাকায় মোবাইলকোর্ট পরিচালনা করেন। 

 

    মোবাইকোর্ট পরিচালনাকালে দরিদ্র মাস্কবিহীন মানুষকে মাস্ক বিতরণ করা হয়। মাস্ক সাথে না থাকায় ১৭ জনকে আটক এবং মাস্ক পরিধান না করার কারণে ২৯ জনকে ১৬ হাজার একশত টাকা অর্থদন্ড দেওয়া হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইউসুপ আলীর তত্ত্বাবধানে এই মোবাইলকোর্ট অভিযান পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এবং তাহমিদুল ইসলাম। 

 

    অনুরূপ দাকোপ, দিঘলিয়া ও পাইকগাছা উপজেলাতে মোবাইলকোর্ট পরিচালনা করে। অভিযানে সহযোগিতা করে এপিবিএন ও উপজেলার স্ব-স্ব থানার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

    করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এবং স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এধরণের অভিযান অব্যাহত থাকবে।

এসইটিভি নিউজ /আর.কে রকি


Top