১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম থানা পুলিশের উদ্যোগে কম্বল বিতরণ       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার জানাযা সম্পুর্ন       নন্দীগ্রামের উন্নয়ন চাইলে নৌকায় ভোটদিন… শুভাশীষ পোদ্দার লিটন       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার ইন্তেকাল       নন্দীগ্রামে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে লম্পট শিক্ষক       থেমে নেই মাতারবাড়ি বিদ্যুৎ প্রকল্পের কাজ       বাইডেনের শপথ, কড়া নিরাপত্তায় যুক্তরাষ্ট্র       গর্ভবতী ও শিশুদের করোনার টিকা অনুমোদন নেই       পৌরসভা নির্বাচন : ৪৫টিতে আ.লীগ ৪টিতে বিএনপির প্রার্থী জয়ী       নন্দীগ্রামে আ”লীগ নেতা রানার সুস্থ্যতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল    


স্বরূপকাঠির কাঠ বোঝাই ট্রলার থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

স্বরূপকাঠী প্রতিনিধি, এসইটিভি নিউজ:

পিরোজপুরের নেছারাবাদ স্বরূপকাঠির উপজেলার মিয়ারহাট  বন্দরে ব্রিজ সংলগ্ন থেকে কাঠ বোঝাই ট্রলার থেকে ফাহাদ মোল্লা আকাশ (১৬) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে নেছারাবাদ স্বরূপকাঠি থানা  পুলিশ।

বৃহস্পতিবার সকালে ইন্দুরহাট বন্দর সংলগ্ন খালে রাখা আল ইনান ট্রলারের ইঞ্জিন রুমের মধ্যে ফাহাদ মোল্লা আকাশের ঝুলন্ত লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ সহ ট্রলারটি উদ্ধার করে নেছারাবাদ স্বরূপকাঠি থানায় নিয়ে যায়। ফাহাদ মোল্লার, পিতা হান্নান মোল্লা ,ও পরিবারের সদস্যদের দাবী ফাহাদ আত্মহত্যা করতে পারেনা তার মা কান্নায় আহাজারিতে বলেই কথা  এ কেমন হলো আমার ছেলে আত্মহত্যা করেনি । তাকে মেরে ঝুলিয়ে রাখা হয়েছে। ফাহাদ মোল্লা ওই ট্রলারেও বাবুর্চির কাজ করত, ট্রলারের সুকানি হিসেবে দায়িত্ব পালন করতেন কিবরিয়া। সে বরিশাল উজিরপুর উপজেলার দক্ষিন সাতলা গ্রামের হান্নান মোল্লার ছেলে। তারা ৯নং সুটিয়াকাঠি এলাকায় ভাড়া বাসা নিয়ে ফ্যামিলির সবাই থাকতেন।

নেছারাবাদ থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ট্রলারের মালিক ট্লারর জিনি ভাড়া নিয়েছেন এবং ট্রলারে অপর যে ছেলেটা কাজ করতো এদের তিনজনকে প্রাথমিক জিগ্যাসাবাদের জন্য ডাকা হয়েছে্ এবং তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।


Top