১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ || ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময়       মির্জাপু‌রে ম‌হিলা মেম্বার এর বা‌ড়ির সীমানা নি‌য়ে দন্দ গা‌ছের আম পে‌রে নি‌য়ে‌ছে প্রতিপক্ষ       ধামরাই‌য়ে যাদবপু‌রে বি‌জি এফ ও জি আর এর নগদ অর্থ বিতরন কর‌লেন চেয়ারম‌্যান আইয়ুব আলী এছাক       ঈদের শুভেচ্ছা জানালেন ধামরাইয়ের ১১নং ভাড়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোরসালিন সরদার       শরীয়তপুর ডিঙ্গামানিক ইউনিয়ন এর সকল মসজিদের ইমান সাহেবদের ঈদ সামগ্রী বিতরন করেন আলাহাজ্ব আঃ আজিজ সরদার       পাবনায় এতিম ও দরিদ্রদের ইফতার খাওয়ালো খন্দকার আরজু       নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত       নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত       কালিয়াকৈরে হতদরিদ্রদের মাঝে ‘মৌচাক ব্লাড ডোনার ক্লাব’ এর ইফতার বিতরন       ফ্রেন্ডস্ ব্লাড ডোনার ক্লাবের উদ্দ্যগে দ্বীতিয় ধাপে সেমাই চিনি বিতরণ।    


সিরাজগঞ্জের সলঙ্গায় হাত-পা ও চোখ বাঁধা অবস্থায়

সিরাজগঞ্জের সলঙ্গা থানার নলকা ফুলজোর ডিগ্রী কলেজের পশ্চিম পাশ থেকে অজ্ঞাত যুবকের (৩৬) হাত -পা ও চোখ বাঁধা এক মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

রবিবার (২মে) বিকেল সাড়ে ৩ টার দিকে সলঙ্গা থানার নলকা হোড়গাঁতী এলাকায় ফুলজোর ডিগ্রী কলেজের পশ্চিম পাশে মরদেহটি মহাসড়কের পাশে থেকে উদ্ধার করা হয়। ঘটনাস্থলে সলঙ্গা থানা পুলিশ,হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ, র‍্যাব-১২, পিবিআই, সিআইডির সদস্যরা কাজ করছেন।

স্থানীয় হেলাল উদ্দিন নামে এক স্কুল ছাত্র বলেন, একটি সাদা মাইক্রোবাস মহাসড়কের পাশে এসে মরদেহটি ফেলে রেখে হাটিকুমরুল গোলচত্বেরর দিকে চলে যায়। পরে হাত-পা-চোখ বাধা মরদেহ দেখে আমি ৯৯৯ ফোন করে বিষয়টা জানাই।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী সত্যতা নিশ্চিত করে জানান, ৯৯৯ ফোন পেয়ে আমরা ঘটনা স্থলে আসি অজ্ঞাত হাত -পা ও চোখ বাঁধা মরদেহটি উদ্ধার করি। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।


Top