৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ || ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে জাতীয় পার্টির দোয়া ও খাবার বিতরণ       নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন       নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসামগ্রী প্রদান করলেন এমপি মোশারফ হোসেন       কুন্দারহাট হাইওয়ে থানার নয়া ওসি আনোয়ারুল       দুই কিশোরীকে পাচার ঠেকালো লকডাউন, গ্রেফতার ১       নন্দীগ্রামে জাতীয় পার্টির তিনদিনের শোক কর্মসূচী       নন্দীগ্রামে বজ্রপাতে পিতাপুত্রের মৃত্যু       ইন্টারভিউ ছাড়াই নেয়া হচ্ছে ৮ হাজার নার্স-চিকিৎসক       দেশে করোনায় ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, শনাক্তেও নতুন রেকর্ড       নন্দীগ্রামের সিংড়াখালাশ মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন    


সিরাজগঞ্জের সলঙ্গায় হাত-পা ও চোখ বাঁধা অবস্থায়

সিরাজগঞ্জের সলঙ্গা থানার নলকা ফুলজোর ডিগ্রী কলেজের পশ্চিম পাশ থেকে অজ্ঞাত যুবকের (৩৬) হাত -পা ও চোখ বাঁধা এক মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

রবিবার (২মে) বিকেল সাড়ে ৩ টার দিকে সলঙ্গা থানার নলকা হোড়গাঁতী এলাকায় ফুলজোর ডিগ্রী কলেজের পশ্চিম পাশে মরদেহটি মহাসড়কের পাশে থেকে উদ্ধার করা হয়। ঘটনাস্থলে সলঙ্গা থানা পুলিশ,হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ, র‍্যাব-১২, পিবিআই, সিআইডির সদস্যরা কাজ করছেন।

স্থানীয় হেলাল উদ্দিন নামে এক স্কুল ছাত্র বলেন, একটি সাদা মাইক্রোবাস মহাসড়কের পাশে এসে মরদেহটি ফেলে রেখে হাটিকুমরুল গোলচত্বেরর দিকে চলে যায়। পরে হাত-পা-চোখ বাধা মরদেহ দেখে আমি ৯৯৯ ফোন করে বিষয়টা জানাই।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী সত্যতা নিশ্চিত করে জানান, ৯৯৯ ফোন পেয়ে আমরা ঘটনা স্থলে আসি অজ্ঞাত হাত -পা ও চোখ বাঁধা মরদেহটি উদ্ধার করি। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।


Top