৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ || ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে ২ব্যাক্তির নিজস্ব সম্পত্তিতে ঘড় নির্মানের চেষ্টা করায় থানায় অভিযোগ       ধামরাইয়ে দক্ষিণ দীঘল গ্রামে বাইতুন নূর জামেমসজিদে ওয়াজ মাহফিল অনুষ্ঠীত,,       শেরপুর সনদ সহ পাগড়ি পেলো সাংবাদিক পুত্র নাফী       করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা       নন্দীগ্রামে ২ দিন ব্যাপি কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত       নন্দীগ্রামে বিশেষ অভিযানে মাদক কারবারি ও জুয়াড়িসহ ৯ জন গ্রেপ্তার       নন্দীগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক হেলপারের মৃত্যু       নন্দীগ্রামে জাতীয় ভোটার দিবস পালিত       পিইপি সংস্থা থেকে এতিম ও দারিদ্র পরিবারের মাঝে সহায়তা বিতরণ।       নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ    


যুবসমাজ দেশের সম্পদ বললেন সিটি মেয়র 

এসইটিভি নিউজ ডেস্ক:

    খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, যুবসমাজ দেশের সম্পদ। ভাল কাজে যুবসমাজকে সম্পৃক্ত করতে হবে। উন্নয়নের মূলধারায় যুবসমাজকে সম্পৃক্ত করতে সরকার দেশব্যাপী বিভিন্ন প্রকল্প ও যুবকর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে।

 

    মেয়র আজ (সোমবার) বিকেলে খুলনা সার্কিট হাউজ মাঠে হাজী মহসিন রোড বাইলেন যুবসমাজ আয়োজিত ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। 

 

    তিনি বলেন, স্বাস্থ্য ভাল রাখার জন্য খেলাধুলার প্রয়োজনীয়তা রয়েছে। খারাপ কাজ থেকে বিরত থাকার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলার প্রতি সমানভাবে গুরুত্ব দিতে হবে। কারণ একজন ক্রীড়াবিদ দেশের সম্পদ হয়ে উঠতে পারেন। খেলাধুলা শরীর গঠনের অন্যতম মাধ্যম। খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নতদেশে রূপান্তর করতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। 

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নবনির্বাচিত সদস্য এ্যাডভোকেট সাইফুল ইসলাম এবং ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফকির সাইফুল ইসলাম প্রমুখ। এতে সভাপতিত্ব করেন মোস্তাইন বিন ইদ্রিস (চঞ্চল)। এসময় ২৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

    পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বিজয়ী এবং রানারআপ দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

 

    মুন্সি আলিমুজ্জামান স্মৃতি সংঘ বনাম আরকে ব্রাঞ্চ স্মৃতি সংঘের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে মুন্সি আলিমুজ্জামান স্মৃতি সংঘ ৩-০ গোলে বিজয়ী হয়।

এসইটিভি নিউজ /আর.কে রকি

 


Top