১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম পুরাতন বাজারে সরকারি জায়গা দখল করে পাকা ঘড় নির্মান       ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে মসজিদে প্রেমিকা নিয়ে জনতার হাতে আটক ইমাম উদ্ধার করেছে পুলিশ          প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত       মানবসেবায় নিউ জেনারেশ ওয়েলফেয়ার অর্গানাইজেশন       বিনামূল্যে আইনগত সহায়তার বিষয়টি সরাসরি গ্রামাঞ্চলে প্রকাশ পাচ্ছে       নন্দীগ্রামে স্বামীর জন্য সহযোগিতা চাইলেন মেয়র প্রার্থীর সহধর্মীনী       খুলনা বিভাগীয় কমিশনার টুটুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন       নন্দীগ্রামে সবজির বাজারে স্বস্তি, চড়া চালের দাম       নতুন প্রেম – জে এস সাহাদত হোসেন সাহীন       নন্দীগ্রামে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার    


মেসেঞ্জারে ইংরেজী নববর্ষের ‘শুভেচ্ছা’ মেসেজ থেকে সাবধান!

এসইটিভি নিউজ ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মেসেঞ্জারে নতুন বছরের শুভকামনা জানানোর জন্য অনেকে একটি স্প্যাম্প লিঙ্ক ফরোয়ার্ড করছে। এই লিঙ্কটির ফলে মেসেঞ্জার আইডি নিয়ন্ত্রণে নিচ্ছে একটি দল।

এ বিষয়ে বাংলাদেশ সিভিলিয়ান গ্রুপের আদিল হাসান বলেন, একটি চক্র মেসেজ দিয়ে ফেসবুক মেসেঞ্জার নিজেদের আয়ত্তে নিয়ে নিচ্ছে। লিঙ্ক পাঠিয়ে তারা এই কাজটি করছে। অধিকাংশ মেসেঞ্জার আইডি নিয়ন্ত্রণে নিয়ে এ রকম মেসেজ পাঠানো হচ্ছে।

তিনি আরও বলেন, এ ধরনের লিঙ্কে কেউ ক্লিক করবেন না। সন্দেহজনক লিঙ্কে ক্লিক না করে সবাইকে নিরাপদ ইন্টারনেট ব্যবহারের অনুরোধ জানান আদিল হাসান।

নিচের ছবিটির মতো লিঙ্ক আসলে সেটিতে ক্লিক করা থেকে বিরত থাকুন।


Top