২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম পুরাতন বাজারে সরকারি জায়গা দখল করে পাকা ঘড় নির্মান       ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে মসজিদে প্রেমিকা নিয়ে জনতার হাতে আটক ইমাম উদ্ধার করেছে পুলিশ          প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত       মানবসেবায় নিউ জেনারেশ ওয়েলফেয়ার অর্গানাইজেশন       বিনামূল্যে আইনগত সহায়তার বিষয়টি সরাসরি গ্রামাঞ্চলে প্রকাশ পাচ্ছে       নন্দীগ্রামে স্বামীর জন্য সহযোগিতা চাইলেন মেয়র প্রার্থীর সহধর্মীনী       খুলনা বিভাগীয় কমিশনার টুটুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন       নন্দীগ্রামে সবজির বাজারে স্বস্তি, চড়া চালের দাম       নতুন প্রেম – জে এস সাহাদত হোসেন সাহীন       নন্দীগ্রামে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার    


মাদককাণ্ডে থমথমে বলিউড, মুখ খুললেন এবার করণ জোহর

বিনোদন ডেস্ক,এসইটিভি নিউজ:

অবশেষে মাদক সেবনের অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন চলচ্চিত্র নির্মাতা করণ জোহর। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে করণ তার এক টুইট বার্তায় বিবৃতি দিয়েছেন। সেটি এরইমধ্যে ভাইরাল হয়েছে। তিনি সেখানে মাদকের সঙ্গে কোনোভাবেই জড়িত নন বলে নিশ্চিত করেছেন।

নিজের বিবৃতিতে করণ জানান, ‘আমি, করণ জোহর। ২০১৯ সালের ২৮ জুলাই আমার বাড়িতে যে পার্টি আয়োজন করেছিলাম সেখানে কোনো মাদক ছিল না। আমি জানি না গণমাধ্যমগুলো কেন এই ধরণের সংবাদ প্রচার করছে। গত বছরেই আমি একথা পরিস্কার করে জানিয়েছিলাম। এই সকল অভিযোগকে মিথ্যা ও ভিত্তিহীন দাবী করছি। গণমাধ্যমের এই সকল মনগড়া সংবাদ গ্রহণযোগ্য নয়।’

টুইটটি করার কিছুক্ষণ পর থেকেই বেশ আলোচনা-সমালোচনা শুরু হয় এই বিবৃতি ঘিরে। এর কিছুক্ষণ পরেই দেখা যায় নিজ একাউন্টের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন করণ।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত করতে গিয়ে বলিউডে মাদক যোগের বিষয়টি উঠে আসে। সেই প্রেক্ষিতে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীসহ বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। মাদককাণ্ডে উঠে আসছে বলিউডের আরও অনেক নাম। এরইমধ্যে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীত সিংয়ের মত তারকাদের গোয়েন্দা সংস্থার জেরার মুখে পড়তে হচ্ছে।

এসইটিভি নিউজ/এস,কে,মোহন্ত


Top