১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম থানা পুলিশের উদ্যোগে কম্বল বিতরণ       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার জানাযা সম্পুর্ন       নন্দীগ্রামের উন্নয়ন চাইলে নৌকায় ভোটদিন… শুভাশীষ পোদ্দার লিটন       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার ইন্তেকাল       নন্দীগ্রামে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে লম্পট শিক্ষক       থেমে নেই মাতারবাড়ি বিদ্যুৎ প্রকল্পের কাজ       বাইডেনের শপথ, কড়া নিরাপত্তায় যুক্তরাষ্ট্র       গর্ভবতী ও শিশুদের করোনার টিকা অনুমোদন নেই       পৌরসভা নির্বাচন : ৪৫টিতে আ.লীগ ৪টিতে বিএনপির প্রার্থী জয়ী       নন্দীগ্রামে আ”লীগ নেতা রানার সুস্থ্যতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল    


ব্রহ্মগাছা ১০শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন

রতন কুমার রকি(স্টাফ রিপোর্টার)এসইটিভি নিউজ:

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় ব্রহ্মগাছা ইউনিয়নে ১০শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেছেন (রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা) আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ।

 

শনিবার (১৯সেপ্টেম্বর) সকাল ১০টায় উদ্বোধন শেষে রায়গঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে ও রায়গঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুবির কুমার দাসের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

 

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তৃণমূল মানুষের দ্বারপ্রান্তে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য নিরলসভাবে কাজ করছেন। এরই ধারাবাহিকতায় প্রত্যন্ত অঞ্চলে হাসপাতাল নির্মাণ করা হয়েছে। এ হাসপাতাল থেকে প্রান্তিক জনগোষ্ঠীর গর্ভবতী নারী ও শিশুদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেওয়া হবে এবং প্রায় লক্ষাধিক জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত হবে। এছাড়াও মহামারী করোনা প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সাইফুল্লাহিল আজম, রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইমরুল হোসেন তালুকদার, রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদী আলমাজি জিন্নাহ, সাধারণ সম্পাদক খন্দকার শরিফুল আলম শরিফ, ৯নং ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ছরওয়ার লিটন,ব্রহ্মগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল মনসুর খান মিন্টু সহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানটির পরিচালনা করেছেন ব্রহ্মগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন টিটো।

এসইটিভি নিউজ/আর কে রকি


Top