১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম থানা পুলিশের উদ্যোগে কম্বল বিতরণ       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার জানাযা সম্পুর্ন       নন্দীগ্রামের উন্নয়ন চাইলে নৌকায় ভোটদিন… শুভাশীষ পোদ্দার লিটন       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার ইন্তেকাল       নন্দীগ্রামে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে লম্পট শিক্ষক       থেমে নেই মাতারবাড়ি বিদ্যুৎ প্রকল্পের কাজ       বাইডেনের শপথ, কড়া নিরাপত্তায় যুক্তরাষ্ট্র       গর্ভবতী ও শিশুদের করোনার টিকা অনুমোদন নেই       পৌরসভা নির্বাচন : ৪৫টিতে আ.লীগ ৪টিতে বিএনপির প্রার্থী জয়ী       নন্দীগ্রামে আ”লীগ নেতা রানার সুস্থ্যতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল    


বস্তিতে খাবার নিয়ে হাজির নন্দীগ্রামের কন্ঠশিল্পী

স্টাফ রিপোর্টার, এসইটিভি নিউজ:

বস্তিতে দুপুরের খাবার নিয়ে হাজির হলেন ‘প্রেম পাগলের ভালোবাসা’ গানে আলোচিত কন্ঠশিল্পী নয়ন দয়া ও মানবসেবী হাজী আরমান আলী। করোনাভাইরাসে খেটে খাওয়া মানুষের দুর্দিন চলছে। শহর থেকে শুরু করে গ্রামের বাজারগুলোও জনশূণ্য। করোনা প্রতিরোধে সরকার দিয়েছে নির্দেশনা। চলছেনা যানবাহন, সচেতন থাকার পাশাপাশি সবাইকে থাকতে হচ্ছে ঘরে। এতে করে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষগুলো।

রাজধানীতে অল্পসংখ্যক রিকশা চলাচল করছে, তবে যাত্রীর অভাবে ভাড়াও নেই। বস্তির মানুষগুলো তাকিয়ে আছে মানবসেবীদের দিকে। ‘কখন আসবে খাবার’ এই অপেক্ষা বস্তির পথশিশুদেরও। ফুল বিক্রি আর কাগজ কুড়িয়ে যাদের পেট চলতো, যারা সত্যিকারের জীবন যুদ্ধ করে তারা যেন বর্তমান সময়ের কাছে পরাজয় মানতে চলেছে!

এঅবস্থায় কিছু মানবসেবীরা অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। রাজনৈতিক নেতা, স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে অভিনেতারা সরেজমিনে গিয়ে ছিন্নমুল মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করার চেষ্টা করছেন। কেউ খাবার সামগ্রী নিয়ে, আবার কেউ কেউ খাবার নিয়ে।

সোমবার দুপুরে রাজধানীর শাজাহানপুরের গাজীর বস্তি সহ পথের মানুষের কাছে শতশত প্যাকেট খাবার নিয়ে হাজির হন কন্ঠশিল্পী ও সাংবাদিক নজরুল ইসলাম নয়ন দয়া। শাজাহানপুরের স্থানীয় মানবসেবী হাজী আরমান আলীর ব্যবস্থাপনায় অসহায়দের ঘরে ঘরে খাবার বিতরণ করা হয়। পরে কমলাপুর রেলস্টেশনের আশপাশের সড়কের পাশে দিনরাত কাটানো মানুষের খোঁজখবর নেন কন্ঠশিল্পী দয়া। এসময় নাট্যকার রুপক মুসলি ও সংবাদকর্মী লিটন গাজী সহ অনেকেই উপস্থিত ছিলেন।

এসইটিভি নিউজ/এনকেএস

[প্রিয় পাঠক, আপনিও (www.setvnews24.com) এসইটিভি নিউজ এর অংশ হয়ে উঠুন। আপনার এলাকার ঘটে যাওয়া যে কোন সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, খেলাধুলা, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]


Top