২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ || ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  প্রশ্নফাঁসে গ্রেফতার মাহবুবাকে বগুড়া জেলা আ’লীগ থেকে বহিষ্কার       আদেশ অমান্য করে কিন্ডার গার্টেন মা কেজি এন্ড হাই স্কুল চালু রাখার দায়ে শিক্ষকের জরিমানা       হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করে দিলেন নন্দীগ্রাম থানার ওসি আবুল কালাম আজাদ       নওগাঁর আত্রাইয়ে প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত       রায়গঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু       বদরখালী সমিতি প্রাঙ্গণে দিন দুপুরে জায়গা বিরুদ্ধে খুন হলেন এক যুবক তার চকরিয়া বদরখালী ইউনিয়নের ৪ ওয়ার্ডে বাসিন্দার       সিংড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল পল্লী চিকিৎসকের       নওগাঁর আত্রাইয়ে ইফার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত       নওগাঁ সাপাহারে সাংবাদিক আবুল বাসার এর ব্যক্তিগত উদ্যোগে শীত বস্ত্র বিতরণ       মতিহারে ছিনতাইকৃত মোবাইলসহ ছিনতাইকারি গ্রেফতার    


বরিশালে কোস্টগার্ডের অভিযানে ৪শ কেজি জাটকা জব্দ, বিভিন্ন মাদ্রাসায় বিতরণ

সোলায়মান হাওলাদার (বরিশাল বিভাগীয় প্রতিনিধি) এসইটিভি নিউজ: বরিশাল কোস্টগার্ডের অভিযানে ৪শ’ কেজি জাটকা জব্দ করা হয়। এ অভিযান পরিচালনা করেন বাংলাদেশ কোষ্টগার্ড দক্ষিণ জোনস্থ বরিশাল কোস্টগার্ডের বিসিজি স্টেশান টিম।

আজ (৯ জানুয়ারী) সকাল সাড়ে ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের দপদপিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় এই অভিযান চালিয়ে একটি ট্রাক থেকে এই বিপুল পরিমান জাটকা জব্দ করেন কোস্টগার্ড সদস্যরা।
কোস্টগার্ডের গোয়েন্দা সূত্র জানায়, আজ সকালে গোপন সংবাদে জানতে পেরে বরিশালের দপদপিয়া ব্রীজের টোলঘরের সামনে একটি ট্রাকে অভিযান চালায় বরিশাল কোস্টগার্ডের বিসিজি স্টেশান টিমের সদস্যরা। এ সময় একটি ট্রাকে তল্লাশি করে আনুমানিক ৪শ’ কেজি জাটকা জব্দ করা হয়।
পরবর্তীতে জব্দকৃত জাটকা ইলিশ মৎস্য অফিসের প্রতিনিধিদের উপস্থিতিতে বিভিন্ন মাদ্রাসায় বিতরণ করা হয়।
বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান বলেন, বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্টগার্ড সর্বদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তারা।

এসইটিভি নিউজ/এনকেএস


Top