২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ || ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  প্রশ্নফাঁসে গ্রেফতার মাহবুবাকে বগুড়া জেলা আ’লীগ থেকে বহিষ্কার       আদেশ অমান্য করে কিন্ডার গার্টেন মা কেজি এন্ড হাই স্কুল চালু রাখার দায়ে শিক্ষকের জরিমানা       হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করে দিলেন নন্দীগ্রাম থানার ওসি আবুল কালাম আজাদ       নওগাঁর আত্রাইয়ে প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত       রায়গঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু       বদরখালী সমিতি প্রাঙ্গণে দিন দুপুরে জায়গা বিরুদ্ধে খুন হলেন এক যুবক তার চকরিয়া বদরখালী ইউনিয়নের ৪ ওয়ার্ডে বাসিন্দার       সিংড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল পল্লী চিকিৎসকের       নওগাঁর আত্রাইয়ে ইফার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত       নওগাঁ সাপাহারে সাংবাদিক আবুল বাসার এর ব্যক্তিগত উদ্যোগে শীত বস্ত্র বিতরণ       মতিহারে ছিনতাইকৃত মোবাইলসহ ছিনতাইকারি গ্রেফতার    


বগুড়ার নন্দীগ্রামে ৪ মূর্তি কারবারি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, এসইটিভি নিউজঃ

বগুড়ার নন্দীগ্রামে ৪ মূর্তি কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (২৯ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টারদিকে উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের দারিয়াপুর গ্রামের মৃত লাল রবিদাসের ছেলে মন্টু রবিদাসের বাড়িতে র‌্যাব-১২ এর সদস্যরা অভিযান চালিয়ে ৩৬ কেজি ও ১৩ কেজি ওজনের ২টি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করে। সেইসাথে মূর্তি কারবারি মন্টু রবিদাস (৫৫) এবং তার ছেলে দিলীপ কুমার রবিদাস (৩২), ভাটগ্রাম ইউনিয়নের হাটকড়ই গ্রামের মৃত আকবর আলীর ছেলে আব্দুল মাসুদ (৪০) ও কল্যাণনগর গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৫৮) কে গ্রেপ্তার করে। পরে র‌্যাবের পক্ষ হতে এবিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়।

মঙ্গলবার (৩০ নভেম্বর) থানা পুলিশ গ্রেপ্তারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে। মামলাটি তদন্ত করছেন কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই নুরুল ইসলাম। থানার ইন্সপেক্টর (তদন্ত) আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

এসইটিভি নিউজ/মামুন


Top