১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ || ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে সাজাপ্রাপ্ত আসামীসহ ৫জন গ্রেফতার       নন্দীগ্রামে চোরাই মালামাল উদ্ধার ৩ জন গ্রেফতার       নন্দীগ্রামে যুবলীগের সভা অনুষ্ঠিত       নন্দীগ্রামে বায়োফ্লক পদ্ধতিতে মাছ চাষ করতে গিয়ে পুঁজি হারিয়ে জালাল দিশেহারা       নন্দীগ্রামে বিনামূল্যে চক্ষু পরীক্ষা ক্যাম্পেইন অনুষ্ঠিত       নন্দীগ্রামে গাঁজাসহ ১ মাদক কারবারি গ্রেফতার       বগুড়ার নন্দীগ্রামে পানিতে ডুবে ২শিশুর মৃত্যু       নন্দীগ্রামে মাঠে মাঠে সবুজের সমারোহ, আমনের বাম্পার ফলনের সম্ভাবনা       নন্দীগ্রামে শারদীয় দুর্গাপূজা উৎযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত       নন্দীগ্রামে মারপিটে মাদ্রাসা শিক্ষক আহত    


নন্দীগ্রামে বিনামূল্যে চক্ষু পরীক্ষা ক্যাম্পেইন অনুষ্ঠিত

মনিরুল ইসলাম (স্টাফ রিপোর্টার) এসইটিভি নিউজ: বগুড়ার নন্দীগ্রামে সোমবার সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষদের মধ্যে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু পরীক্ষা এবং ছানী অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট হাইস্কুল মাঠে “গ্রামীণ জিসি চক্ষু হাসপাতাল” এর পরিচালনায় চিকিৎসা ক্যাম্পেইন অনুষ্ঠিত করা হয়। উক্ত চিকিৎসা ক্যাম্প উদ্ভোদন করেন কুন্দারহাট ইনছান আলী দ্বি মুখি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও নন্দীগ্রাম উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি এম. আর. জামাল রাসেল। উক্ত চক্ষু শিবির ক্যাম্প উদ্ভোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুন্দারহাট ইনছান আলী দ্বি মুখী উচ্চ হাইস্কুলের প্রধান শিক্ষক জনাব মোঃ গোলাম মোস্তফা ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

“গ্রামীণ জিসি হাসপাতাল” এর নেতৃত্বে ১০ সদস্যদের একটি চিকিৎসক দল উপজেলার এক শতাধিক চক্ষু রুগীর পরীক্ষা-নিরীক্ষা করা হয় এবং বিনামূল্যে রোগীকে ব্যাবস্থাপত্র হাতে তুলেদেন।ক্যাম্প পরিচালনায় ছিলেন ডা. রাহয়ান রাব্বি, ডা. শফিউল আলম এবং চক্ষু পরীক্ষা-নিরীক্ষার দায়িত্বে ছিলেন, নার্স রুমিয়া মিমি, কাউন্সিলিং-এ অন্যান্য ডক্টর এবং নার্স রোগীর সেবায় নিয়জিত ছিলেন।

এসইটিভি নিউজ/মনিরুল ইসলাম


Top