১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ || ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :


বগুড়া সোনাতলায় গৃহবধূ এক যুবকের সাথে হাতে নাতে আটক

নিজস্ব প্রতিনিধি এসইটিভি নিউজ

বগুড়ার সোনাতলা উপজেলা জোড়গাছা ইউনিয়নের ভেলুর পাড়া গ্রামের মো: আজিমুদ্দিন এর ছেলে মো: আনিসুর রহমানের স্ত্রী সাবিনার সঙ্গে প্রতিবেশী দেবর হাসান মাহমুদ চঞ্চল (২৭) পরকীয়ার সময় গ্রামবাসী হাতে নাতে আটক করে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায় মো: আনিসুর রহমান দীর্ঘদিন থেকে ঢাকায় মেঘনা গ্রুপে চাকরি করছেন দীর্ঘ সময় বাসায় না থাকার কারণে তার স্ত্রী সাবিনা ও একই গ্রামের বাবলু প্রামানিক এর ছেলে চঞ্চল এর সঙ্গে সম্পর্ক দেবর ভাবি হলেও কিছুদিন থেকে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে।

১৭ ই মার্চ বুধবার রাত ১০:৩০ মিনিটে সাবিনার স্বামী বাসায় না থাকায় সেই সুযোগে চঞ্চল সাবিনাকে ফোন দিয়ে বাসার গেট খুলে দিতে বলে এবং চঞ্চল রুমে প্রবেশ করে, এই ঘটনা এলাকাবাসীর চোখে পড়লে এলাকাবাসী ঘরে ঢুকে চঞ্চলকে অনৈতিক অবস্থায় দেখতে পায়, পরে বাইরে এসে ঘর তালাবদ্ধ করে রাখে।

সম্পর্কের বিষয়ে সাবিনার কাছে জানতে চাইলে সাবিনা সত্যতা স্বীকার করে বলেন, চঞ্চল এর সঙ্গে তাঁর দীর্ঘ তিন বছরের সম্পর্ক এর আগেও অনেকবার রাতে বাসায় এসেছিল, অন্যদিকে চঞ্চল এই সম্পর্কের কথা অস্বীকার করে বলেন আমার বিরুদ্ধে চক্রান্ত চলছে এবং আমাকে ফাঁসানো হচ্ছে।

একাধিক স্থানীয় এলাবাসী বলেন আমরা এর আগেও সাবিনা, চঞ্চল এর পরকীয়া সম্পর্কের কথা শুনেছি আজ ঘটনার সত্যতা পাওয়া গেল।

এ ঘটনায় স্থানীয় লোকজন পরদিন সকালে সোনাতলা থানা পুলিশে খবর দিলে, এসআই ইয়ামিন ফোর্স সহ ১৮ মার্চ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে পৌঁছে ছেলে মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে থানা পুলিশ।

 

এসইটিভি নিউজ/এস,কে,মোহন্ত 


Top