১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ || ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে দুই ইউনিয়নের ২৯ গ্রামে যোগাযোগ ব্যবস্থার উন্নতি       সাভা‌রে টায়ার রিকুট ক‌রে উৎপাদন করা তেল ব‌্যবহার হচ্ছে রাস্তা নির্মান কা‌জে       নন্দীগ্রামে ২২ লক্ষ টাকা ব্যায়ে আর সি সি রাস্তা ঢালাই কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র       নন্দীগ্রাম থানার নবাগত ওসির সাথে পৌর মেয়রের মতবিনিময়       নন্দীগ্রামে ওয়ারেন্টমূলে ৭ মামলার আসামি গ্রেপ্তার       নন্দীগ্রামে নির্মাণ শ্রমিকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ উদ্বোধন       নন্দীগ্রামে আইন শৃংখলা কমিটিরি সভা অনুষ্ঠিত       নন্দীগ্রামে আরো ৮০ টি গৃহহীন পরিবার বাসগৃহ পাচ্ছে       নন্দীগ্রাম থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে সাংবাদিকদের মতবিনিময়       নন্দীগ্রামে সাংবাদিক নেতাদের সাথে থানার নবাগত ওসির মতবিনিময়    


ফুটবলার রোনালদো করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক, এসইটিভি নিউজ:

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পর্তুগিজতারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। বিষয়টি নিশ্চিত করেছে পর্তুগাল ফুটবল ফেডারেশন।

করোনা আক্রান্ত হওয়ায় আগামীকাল সুইডেনের বিপক্ষে ম্যাচটি খেলা হচ্ছে না এ তারকার। ছোঁয়াচে ভাইরাসের কারণে আপাতত দুই সপ্তাহ কোয়ারেন্টিনে থাকতে হবে তাকে।

এক বিবৃতিতে পর্তুগাল ফুটবল ফেডারেশন জানিয়েছে, করোনায় আক্রান্ত হওয়ায় রোনালদোকে জাতীয় দলের অনুশীলন থেকে বিরত রাখা হয়েছে। সুইডেনের বিপক্ষে ম্যাচটি তিনি খেলতে পারবেন না। তবে তিনি ভালো আছেন। শরীরে কোনো লক্ষণ নেই, আইসোলেশনে আছেন। তিনি আক্রান্ত হওয়ার পর মঙ্গলবার বাকিদের নতুন করে করোনা পরীক্ষা করা হয়েছে। সবাই নেগেটিভ, ফার্নান্দো সান্তোসের অনুশীলনে থাকবেন সবাই।

রোববার রাতে ইউরোপিয়ান নেশনস কাপের ম্যাচে ফ্রান্সের মুখোমুখি হয়েছিল রোনালদোর পর্তুগাল। গোলশূন্য ড্র হওয়া ম্যাচশেষে করোনা পরীক্ষায় পজেটিভ আসে রোনালদোর।

এসইটিভি নিউজ/সুমন


Top