৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ || ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে জাতীয় পার্টির দোয়া ও খাবার বিতরণ       নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন       নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসামগ্রী প্রদান করলেন এমপি মোশারফ হোসেন       কুন্দারহাট হাইওয়ে থানার নয়া ওসি আনোয়ারুল       দুই কিশোরীকে পাচার ঠেকালো লকডাউন, গ্রেফতার ১       নন্দীগ্রামে জাতীয় পার্টির তিনদিনের শোক কর্মসূচী       নন্দীগ্রামে বজ্রপাতে পিতাপুত্রের মৃত্যু       ইন্টারভিউ ছাড়াই নেয়া হচ্ছে ৮ হাজার নার্স-চিকিৎসক       দেশে করোনায় ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, শনাক্তেও নতুন রেকর্ড       নন্দীগ্রামের সিংড়াখালাশ মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন    


প্রধানমন্ত্রীর নামে গরু কোরবানি দিলেন এলএলবি রানা

মামুন আহমেদ (স্টাফ রিপপোর্টার) এসইটিভি নিউজঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও টানা তিন বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে এবারও গরু কোরবানি দিলেন বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানা এলএলবি। তিনি নিজেই গরু জবাই করার মধ্যদিয়ে কোরবানি সম্পন্ন করেন।
ঈদের দিন বুধবার সকালে শহরের নিজ বাড়িতে তিনি এই গরু কোরবানি দেন।
প্রধানমন্ত্রীর নামে কোরবানি দেওয়া প্রসঙ্গে আনোয়ার হোসেন রানা বলেন, বৈশ্বিক করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে দেশবাসীর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহান আল্লাহপাক যেনো আমাদের প্রিয় নেত্রীকে নেক হায়াত দান করার পাশাপাশি যেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারে এই লক্ষেই প্রতি বছরের ন্যায় এবারও কোরবানি দিয়েছি। কোরবানির মাংসগুলো করোনায় কর্মহীন অসহায় দুস্থদের মাঝে বিতরণ করা হবে বলে তিনি জানান।

এসইটিভি নিউজ/মামুন


Top