৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নব নির্বাচিত কেন্দ্রীয় যুবলীগ সদস্যকে ইউনিয়ন যুবলীগ’র ফুলেল শুভেচ্ছা       রাজশাহীতে বিয়ের ১২ দিন পর ইউপি ভবনে মিললো বরের লাশ       ভালো দামের আশায় আলু চাষে ব্যস্ত সময় পার করছে কৃষক       চ্যানেল বি২৪’র উপদেষ্টা মহোদয়গনের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত/চ্যানেল বি২৪       রায়গঞ্জ পৌরসভায় ৫০ লাখ টাকা ব্যায়ে পাকা রাস্তার কাজের উদ্ভোধন করেন অধ্যাপক ডা: আজিজ       নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষকের পরলোকগমন       চাঁপাইনবাবগঞ্জের সীমান্তে বিজিবির হাতে ৬০ বোতল ফেনসিডিলসহ ১ জন গ্রেফতার       দেশের সর্বনিম্ন তাপমাত্রা পঞ্চগড়ে       কালিয়াকৈর উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত; সভাপতি মুরাদ, সম্পাদক রাসেল       নন্দীগ্রাম থানায় নতুন ওসি’র যোগদান    


প্রচ্ছদ শিক্ষা, সর্বশেষ জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগের ফলাফলের ভিত্তিতে চূড়ান্ত ফল প্রকাশের দাবি

এসইটিভি নিউজ ডেস্ক:

বিগত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে অনার্স (স্নাতক) চূড়ান্ত পরীক্ষার ফল প্রকাশের দাবিতে গাজীপুরে মানববন্ধন ও ঢাকা–ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। গত সোমবার সকালে গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কার্যালয়ের প্রধান ফটকের সামনে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

 

শিক্ষার্থীরা জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে চতুর্থ বর্ষ (অনার্স) পরীক্ষা চলাকালে করোনা মহামারির কারণে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। বন্ধ হওয়ার আগে পাঁচটি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীদের দাবি, এই পাঁচ বিষয়ের পরীক্ষার উত্তরপত্র মূল্যায়ন করে বাকি বিষয়ের ইনকোর্স পরীক্ষার নম্বর মূল্যায়ন করে ফল প্রকাশ করা হোক। মৌখিক ও বিজ্ঞান বিষয়ের ব্যবহারিক পরীক্ষার ক্ষেত্রেও গড় পদ্ধতি অনুসরণ করে সর্বোচ্চ ৩০ দিনের মধ্যে ফল প্রকাশ করার দাবি জানান শিক্ষার্থীরা।

এসইটিভি নিউজ /আর কে রকি


Top