১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ || ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে দুই ইউনিয়নের ২৯ গ্রামে যোগাযোগ ব্যবস্থার উন্নতি       সাভা‌রে টায়ার রিকুট ক‌রে উৎপাদন করা তেল ব‌্যবহার হচ্ছে রাস্তা নির্মান কা‌জে       নন্দীগ্রামে ২২ লক্ষ টাকা ব্যায়ে আর সি সি রাস্তা ঢালাই কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র       নন্দীগ্রাম থানার নবাগত ওসির সাথে পৌর মেয়রের মতবিনিময়       নন্দীগ্রামে ওয়ারেন্টমূলে ৭ মামলার আসামি গ্রেপ্তার       নন্দীগ্রামে নির্মাণ শ্রমিকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ উদ্বোধন       নন্দীগ্রামে আইন শৃংখলা কমিটিরি সভা অনুষ্ঠিত       নন্দীগ্রামে আরো ৮০ টি গৃহহীন পরিবার বাসগৃহ পাচ্ছে       নন্দীগ্রাম থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে সাংবাদিকদের মতবিনিময়       নন্দীগ্রামে সাংবাদিক নেতাদের সাথে থানার নবাগত ওসির মতবিনিময়    


পাবনায় এতিম ও দরিদ্রদের ইফতার খাওয়ালো খন্দকার আরজু

স্টাফ রিপোর্টার, এসইটিভি নিউজ: পাবনার আমিনপুরের নাটিয়াবাড়িতে শত-শত এতিম ও দরিদ্রদের ইফতার খাওয়ালেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খন্দকার আজিজুল হক আরজু। অর্ঘ্য পার্ক কনভেনশন সেন্টারে গতকাল ইফতারপূর্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর নির্দেশে ও ব্যক্তিগত অর্থায়নে রান্না করা খাবার বিতরণ করা হয়। পরে কনভেনশন সেন্টারে এতিম ও দরিদ্রদের সঙ্গে ইফতার করেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের সদস্য আমজাদ হোসেন, পুরানভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শাহজাহান আলী, যুবলীগ নেতা মন্টু, সজীব, কিশোর সাহা। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন এম এ হাসেম।

এসইটিভি নিউজ/এনকেএস


Top