১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম থানা পুলিশের উদ্যোগে কম্বল বিতরণ       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার জানাযা সম্পুর্ন       নন্দীগ্রামের উন্নয়ন চাইলে নৌকায় ভোটদিন… শুভাশীষ পোদ্দার লিটন       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার ইন্তেকাল       নন্দীগ্রামে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে লম্পট শিক্ষক       থেমে নেই মাতারবাড়ি বিদ্যুৎ প্রকল্পের কাজ       বাইডেনের শপথ, কড়া নিরাপত্তায় যুক্তরাষ্ট্র       গর্ভবতী ও শিশুদের করোনার টিকা অনুমোদন নেই       পৌরসভা নির্বাচন : ৪৫টিতে আ.লীগ ৪টিতে বিএনপির প্রার্থী জয়ী       নন্দীগ্রামে আ”লীগ নেতা রানার সুস্থ্যতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল    


নোয়াখালী বেগমগঞ্জে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও আ’লীগ কার্যালয়ে মল নিক্ষেপ  

এসইটিভি নিউজ ডেস্ক:

নোয়াখালী বেগমগঞ্জের ১০ নং নরোত্তমপুর ইউনিয়ন আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিতে মল (পায়খানা) নিক্ষেপের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দিবাগত রাতে নরোত্তমপুর ইউনিয়নের আ’লীগের আহ্বায়ক কমিটি নিয়ে দলীয় কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটে।

বুধবার (২৫ নভেম্বর) দুপুর পৌনে ১টার দিকে খবর পেয়ে বেগমগঞ্জ থানার ওসিসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার বিষয়ে নরোত্তমপুর ইউনিয়ন আ.লীগের আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ বাচ্চু জানান,নরোত্তমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পন্ডিত বাজারে ইউনিয়নের আ’লীগের অস্থায়ী দলীয় কার্যালয়। এই কার্যালয় থেকে ইউনিয়ন আ.লীগের কার্যক্রম পরিচালনা করা হয়। গত ৭ নভেম্বর নরোত্তমপুর ইউনিয়ন আ.লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করে বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। ওই কমিটিতে স্থান না পেয়ে আগের কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক আহ্বায়ক কমিটির সাথে বিরোধে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে বুধবার (২৫ নভেম্বর) বিকেল ৩টায় আহ্বায়ক কমিটি ইউনিয়ন আ’লীগের কার্যালয়ে বর্ধিত সভা ডাকে। পরে পাশাপাশি একটি ওয়ার্কশপে পাল্টাপাল্টি বর্ধিত সভার ডাক দেয় সাবেক কমিটির নেতৃবৃন্দ। তিনি অভিযোগ করেন, সাবেক ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল বাশার ও সাধারণ সম্পাদক সেলিমের নেতৃত্বে খোকন, হোসেন, রহমত, রাসেল উল্যাহ ও তাদের সাঙ্গপাঙ্গরা আমাদের বর্ধিত সভাকে পন্ড করতে রাতের অন্ধকারে কার্যালয়ের বাহিরে এবং তালা ভেঙে কার্যালয়ের ভিতরে মল নিক্ষেপ করে। এক পর্যায়ে মলগুলো কার্যালয়ে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিতেও পড়ে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তিনি দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান

নরোত্তমপুর ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি আবুল বাশার জানান, তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ ভিত্তিহীন। এ ঘটনার সাথে সাবেক কমিটির নেতৃবৃন্দের সম্পৃক্ততা নেই। এ ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন না। তিনি দাবি করেন, তিনি কয়েক দিন আগে ঘোষণা দিয়ে সক্রিয় রাজনীতি থেকে অবসর নিয়েছেন।

এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান সিকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ বিষয়ে জানতে বেগমগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ডা.এ বি এম জাফর উল্লাহর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান ঘটনাটি শুনেছি,অসুস্থ থাকার কারণে ঘটনাস্থলে যাওয়া সম্ভব হয় নি তবে প্রশাসনকে জানানো হয়েছে তারা আইন অনুযায়ী ব্যবস্থা নেবে। এ রকম ন্যাক্কারজনক ঘটনা যারাই ঘটিয়ে থাকুক তাদের বিরুদ্ধে কঠিনতম ব্যবস্থা নেওয়া হবে।হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিকে অসম্মান ও ভাংচুর করা হয়েছে,এটা বরদাস্ত করা হবে না। তাদের বিরুদ্ধে কঠিনভাবে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এসইটিভি নিউজ /আর.কে রকি


Top