১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম পুরাতন বাজারে সরকারি জায়গা দখল করে পাকা ঘড় নির্মান       ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে মসজিদে প্রেমিকা নিয়ে জনতার হাতে আটক ইমাম উদ্ধার করেছে পুলিশ          প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত       মানবসেবায় নিউ জেনারেশ ওয়েলফেয়ার অর্গানাইজেশন       বিনামূল্যে আইনগত সহায়তার বিষয়টি সরাসরি গ্রামাঞ্চলে প্রকাশ পাচ্ছে       নন্দীগ্রামে স্বামীর জন্য সহযোগিতা চাইলেন মেয়র প্রার্থীর সহধর্মীনী       খুলনা বিভাগীয় কমিশনার টুটুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন       নন্দীগ্রামে সবজির বাজারে স্বস্তি, চড়া চালের দাম       নতুন প্রেম – জে এস সাহাদত হোসেন সাহীন       নন্দীগ্রামে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার    


‘নিজের জন্য নয়, দলের জন্য খেলে মেসি’

স্পোর্টস ডেস্ক, এসইটিভি নিউজ:

দলের প্রতি লিওনেল মেসির নিবেদন দেখে মুগ্ধ দিনামো কিয়েভের কোচ মিরচেয়া লুসেস্কু। তার মতে, বার্সেলোনা ফরোয়ার্ড নিজের জন্য নয়, খেলেন দলের জন্য।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে বাংলাদেশ সময় বুধবার রাত দুইটায় কাম্প নউয়ে বার্সেলোনার মুখোমুখি হবে ইউক্রেনের দল কিয়েভ। এর আগে মেসির উচ্ছ্বসিত প্রশংসা করেন লুসেস্কু।

চলতি মৌসুমে এখনও নিজেদের সেভাবে মেলে ধরতে পারেনি বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগে প্রথম দুই ম্যাচে জিতলেও লা লিগায় শেষ চার ম্যাচে তারা জয়শূন্য। এর মধ্যে হেরেছে দুটি। সব প্রতিযোগিতা মিলে আট ম্যাচে মেসি গোল করেছেন তিনটি, সবকটিই স্পট কিকে। তবে আর্জেন্টাইন তারকা আগের মতোই দলের জন্য নিজেকে উজাড় করে দিচ্ছেন বলে মনে করেন লুসেস্কু।

“দলের জন্য মেসি অনেক কিছু করছে। সে শুধু নিজেকে নিয়ে নয়, দল নিয়ে ভাবে। মাঠে সে খুব পরিশ্রম করে, সবসময় সতীর্থদের দিয়ে গোল করানোর চেষ্টা করে। নিজেও গোল করে। সে তরুণ খেলোয়াড়দের সাহায্য করতে চায়।”

এসইটিভি নিউজ/সুমন


Top