১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ || ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে সাজাপ্রাপ্ত আসামীসহ ৫জন গ্রেফতার       নন্দীগ্রামে চোরাই মালামাল উদ্ধার ৩ জন গ্রেফতার       নন্দীগ্রামে যুবলীগের সভা অনুষ্ঠিত       নন্দীগ্রামে বায়োফ্লক পদ্ধতিতে মাছ চাষ করতে গিয়ে পুঁজি হারিয়ে জালাল দিশেহারা       নন্দীগ্রামে বিনামূল্যে চক্ষু পরীক্ষা ক্যাম্পেইন অনুষ্ঠিত       নন্দীগ্রামে গাঁজাসহ ১ মাদক কারবারি গ্রেফতার       বগুড়ার নন্দীগ্রামে পানিতে ডুবে ২শিশুর মৃত্যু       নন্দীগ্রামে মাঠে মাঠে সবুজের সমারোহ, আমনের বাম্পার ফলনের সম্ভাবনা       নন্দীগ্রামে শারদীয় দুর্গাপূজা উৎযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত       নন্দীগ্রামে মারপিটে মাদ্রাসা শিক্ষক আহত    


নন্দীগ্রামে মারপিটে মাদ্রাসা শিক্ষক আহত

মামুন আহমেদ (স্টাফ রিপোর্টার) এসইটিভি নিউজঃ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মণিনাগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফেরদৌস আলী (৪২) নামের এক মাদ্রাসা শিক্ষককে মারপিট করা হয়েছে। মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হলে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
গতকাল শনিবার দুপুরে হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ইকবাল মাহমুদ লিটন জানান, আহত শিক্ষককে চিকিৎসা দেওয়া হয়েছে। আশংকাজনক অবস্থায় ভর্তি হলেও তিনি বর্তমানে ভালো আছেন। গত শুক্রবার সকালে উপজেলার ভাটরা ইউনিয়নের মণিনাগ দক্ষিণপাড়া গ্রামে মারপিটের ঘটনা ঘটে।
আহতের পরিবার ও স্থানীয়রা জানান, বাড়ির বাইরে সাংসারিক কাজ করছিলেন ছাবের আলীর ছেলে শিক্ষক ফেরদৌস আলী। এসময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিক্ষকের ওপর ক্ষিপ্ত হয় প্রতিবেশি সাগর ও কামাল। কথাকাটাকাটির একপর্যায়ে ওই শিক্ষককে বেধরক মারপিট করে প্রতিপক্ষের লোকজন। লাঠির আঘাতে শিক্ষকের মাথা ফেটে গেলে মাটিতে লুটিয়ে পড়েন। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ফেরদৌস আলী সিংড়ার ভুলবাড়িয়া দাখিল মাদ্রাসার শিক্ষক।
নন্দীগ্রাম থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসইটিভি নিউজ/মামুন


Top