৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ || ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে জাতীয় পার্টির দোয়া ও খাবার বিতরণ       নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন       নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসামগ্রী প্রদান করলেন এমপি মোশারফ হোসেন       কুন্দারহাট হাইওয়ে থানার নয়া ওসি আনোয়ারুল       দুই কিশোরীকে পাচার ঠেকালো লকডাউন, গ্রেফতার ১       নন্দীগ্রামে জাতীয় পার্টির তিনদিনের শোক কর্মসূচী       নন্দীগ্রামে বজ্রপাতে পিতাপুত্রের মৃত্যু       ইন্টারভিউ ছাড়াই নেয়া হচ্ছে ৮ হাজার নার্স-চিকিৎসক       দেশে করোনায় ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, শনাক্তেও নতুন রেকর্ড       নন্দীগ্রামের সিংড়াখালাশ মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন    


নন্দীগ্রামে ভটভটি উল্টে দুই ভাইয়ের মৃত্যু

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে ভটভটি উল্টে আঙ্গুর আলী (৪৫) ও হাবিবুর রহমান (১৯) নামের দুই সহদর ভাইয়ের মৃত্যু হয়েছে। এরা উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের তৈয়বপুর গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে।

রবিবার রাত ১১ টায় উপজেলার পন্ডিতপুকুর সড়কের পদ্মপুকুর কাতলগাড়ী নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। জানা গেছে, রাজশাহী সিটি হাট থেকে মহিষ কিনে ভটভটি যোগে বাড়ি ফিরছিলেন দুই ভাই। তারা বাড়ির কাছাকাছি পদ্মপুকুর কাতলগাড়ী মোড়ে পৌছিলে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পার্শ্বে খাদে পড়ে। এতে ভটভটির নীচে চাপা পড়ে দুই ভাই এবং একটি মহিষ মারা যায়। ভটভটি চালক আহত অবস্থায় দুর্ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত দুই ভাইয়ের লাশ উদ্ধার করা হয়েছে।


Top