৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ || ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে জাতীয় পার্টির দোয়া ও খাবার বিতরণ       নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন       নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসামগ্রী প্রদান করলেন এমপি মোশারফ হোসেন       কুন্দারহাট হাইওয়ে থানার নয়া ওসি আনোয়ারুল       দুই কিশোরীকে পাচার ঠেকালো লকডাউন, গ্রেফতার ১       নন্দীগ্রামে জাতীয় পার্টির তিনদিনের শোক কর্মসূচী       নন্দীগ্রামে বজ্রপাতে পিতাপুত্রের মৃত্যু       ইন্টারভিউ ছাড়াই নেয়া হচ্ছে ৮ হাজার নার্স-চিকিৎসক       দেশে করোনায় ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, শনাক্তেও নতুন রেকর্ড       নন্দীগ্রামের সিংড়াখালাশ মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন    


নন্দীগ্রামে পুত্রের ছুরিকাঘাতে পিতা খুন

নিহত আনোয়ার হোসেন


নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে ছেলের হাতে পিতা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে নন্দীগ্রাম সদরের পূর্বপাড়ায়। জানা গেছে, নন্দীগ্রাম পূর্বপাড়ার নিজাম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৫০) তার ছেলে রনি আহমেদ (৩০) এর নিকট থেকে টাকার হিসাব চাওয়ায় এ খুনের ঘটনা ঘটে।

আনোয়ার হোসেন তার ছেলে রনি আহমেদকে লেগুনা কিনে দেয়। যার আয়-ব্যয় হিসাব রনি আহমেদ নিজেই রাখে। ৩০ শে মে দুপুর আনুমানিক ১২ টায় আনোয়ার হোসেন তার ছেলে রনি আহমেদের কাছে টাকার হিসাব চাইলে পিতাপুত্রের মধ্যে বাকবিতন্ডতা শুরু হয়। এক পর্যায়ে রনি আহমেদ তার পিতা আনোয়ার হোসেনের পেটে ছুরিকাঘাত করে। তখন সে মাটিতে লুটিয়ে পরে। এরপর তাকে দ্রুত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু ঘটে। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে।

এ ঘটনার পরেই রনি আহমেদ দ্রুত পালিয়ে যায়। পুলিশ তাকে খুঁজে বেড়াচ্ছে। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ শওকত কবিরের সাথে কথা বললে তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আনোয়ার হোসেনের মরদেহ ময়না তদন্তের ব্যবস্থা করা হয়েছে। ঘটনায় জড়িত রনি আহমেদকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

আনোয়ার হোসেন নন্দীগ্রাম পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও এলাকায় একজন সমাজসেবক হিসেবে পরিচিত ছিল। তাকে খুন করার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। কান্নায় ভেঙ্গে পড়েছে স্বজনরা।


Top