২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  ধামরাই‌য়ে মা‌লিকানা সম্প‌ত্তি জা‌লিয়া‌তির প্রতিবা‌দে সংবাদ স‌ম্মেলন       বগুড়ার সারিয়াকান্দিতে পুনাকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ       নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার       নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন       নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি       জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে এবছর নিমন্ত্রণ পাননি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতা।       কালিয়াকৈরে অসহায় ও দরিদ্রদের মাঝে উৎসর্গ ফাউন্ডেশন এর শীতবস্ত্র বিতরণ       নৌকা মার্কা ছাড়া নন্দীগ্রামে মানুষের উন্নয়ন সম্ভব নয়       নন্দীগ্রামে মেয়র প্রার্থী শান্ত’র ব্যাপক গণসংযোগ       ধর্ম প্রতিমন্ত্রী হলেন ফরিদুল হক    


নন্দীগ্রামে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

মামুন আহমেদ(স্টাফ রিপোর্টার) এসইটিভি নিউজঃ

বগুড়ার নন্দীগ্রামে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় খায়রুল ইসলাম (৪৮) নামের একজন কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার থালতা মাজগ্রাম ইউনিয়নের মাজগ্রাম পশ্চিম পাড়ার মৃত মজিবর রহমানের ছেলে।

রবিবার (২৯ নভেম্বর) সকালে ওই এলাকার বাগড়া জঙ্গলের গাছের ডালে রশি পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

স্বজনরা জানান, খায়রুল ইসলামের মা গত সপ্তাহে মারা যায়। তারপর থেকে সে মানসিক রোগে ভুগছিলেন। শনিবার রাতে ভাত খেয়ে সে বাড়ি থেকে বাহিরে যায়। পরে খোঁজা খুজি করে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে কুমিড়া পন্ডিত পুকুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজিজুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসইটিভি নিউজ/মামুন


Top