১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ || ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে দুই ইউনিয়নের ২৯ গ্রামে যোগাযোগ ব্যবস্থার উন্নতি       সাভা‌রে টায়ার রিকুট ক‌রে উৎপাদন করা তেল ব‌্যবহার হচ্ছে রাস্তা নির্মান কা‌জে       নন্দীগ্রামে ২২ লক্ষ টাকা ব্যায়ে আর সি সি রাস্তা ঢালাই কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র       নন্দীগ্রাম থানার নবাগত ওসির সাথে পৌর মেয়রের মতবিনিময়       নন্দীগ্রামে ওয়ারেন্টমূলে ৭ মামলার আসামি গ্রেপ্তার       নন্দীগ্রামে নির্মাণ শ্রমিকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ উদ্বোধন       নন্দীগ্রামে আইন শৃংখলা কমিটিরি সভা অনুষ্ঠিত       নন্দীগ্রামে আরো ৮০ টি গৃহহীন পরিবার বাসগৃহ পাচ্ছে       নন্দীগ্রাম থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে সাংবাদিকদের মতবিনিময়       নন্দীগ্রামে সাংবাদিক নেতাদের সাথে থানার নবাগত ওসির মতবিনিময়    


নন্দীগ্রামে আ.লীগের সাবেক সভাপতি মকছেদ আলী আর নেই

মামুন আহমেদ(স্টাফ রিপোর্টার) এসইটিভি নিউজঃ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, প্রতিষ্ঠাতা সাবেক সাধারন সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ কে এম মকছেদ আলী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১০ মে) দুপুরে নিজ বাসভবনে তিনি বার্ধক্য জনিত অসু¯’তার কারণে মৃত্যু বরণ করেছেন।

সকাল ১০ টায় নন্দীগ্রাম পৌরসভার বৈলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুম আলহাজ¦ মোকছেদ আলীর জানাযা শেষে পারিবারিক কবর ¯’ানে দাফন সম্পন্ন করা হবে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। দীর্ঘদিন ধরে বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ কে এম মকছেদ আলী কিডনিসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। মরহুমের বড় ছেলে গোলাম রব্বানী এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে তার মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, পৌর আ’লীগের সভাপতি ও মেয়র আনিছুর রহমান, সাধারন সম্পাদক মুকুল হোসেন, আ’লীগ নেতা শফি উদ্দিন, মখলেছুর রহমান মিন্টু, মোরশেদুল বারীসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এসইটিভি নিউজ/মামুন


Top