১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম থানা পুলিশের উদ্যোগে কম্বল বিতরণ       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার জানাযা সম্পুর্ন       নন্দীগ্রামের উন্নয়ন চাইলে নৌকায় ভোটদিন… শুভাশীষ পোদ্দার লিটন       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার ইন্তেকাল       নন্দীগ্রামে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে লম্পট শিক্ষক       থেমে নেই মাতারবাড়ি বিদ্যুৎ প্রকল্পের কাজ       বাইডেনের শপথ, কড়া নিরাপত্তায় যুক্তরাষ্ট্র       গর্ভবতী ও শিশুদের করোনার টিকা অনুমোদন নেই       পৌরসভা নির্বাচন : ৪৫টিতে আ.লীগ ৪টিতে বিএনপির প্রার্থী জয়ী       নন্দীগ্রামে আ”লীগ নেতা রানার সুস্থ্যতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল    


নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষকের পরলোকগমন

মামুনুর রশিদ (নকলা প্রতিনিধি) এসইটিভি নিউজ:

শেরপুরের নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক স্বপন কুমার বনিক (বিএসসি) শুক্রবার সকালে ময়মনসিংহ হাসপাতালে পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী,২ছেলে ,১কন্যা সন্তান সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। তার মরদেহ বিকেল ৩ টায় নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রাখা হলে সর্বস্তরের জনগণ ফুল দিয়ে বিদায় জানান।

এসময় নকলা উপজেলা চেয়ারম্যান শাহ্ বোরহান উদ্দিন , অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মুজিবর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ,পৌরমেয়র হাফিজুর রহমান লিটন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনছুর ও উপজেলা কৃষক লীগের আহব্বায়ক আলমগীর আজাদ বক্তব্য রাখেন। তার মৃত্যুতে নকলা প্রেস ক্লাবের সভাপতি হারুনুর রশিদ ও সাধারন সম্পাদক শফিউল আলম লাভলু গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। সন্ধ্যায় বাদাগৈড় স্মশানগাটে তার মরদেহের অন্তিষ্ট্রক্রিয়া সমপন্ন হয়।

এসইটিভি নিউজ/সুমন


Top