১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম থানা পুলিশের উদ্যোগে কম্বল বিতরণ       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার জানাযা সম্পুর্ন       নন্দীগ্রামের উন্নয়ন চাইলে নৌকায় ভোটদিন… শুভাশীষ পোদ্দার লিটন       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার ইন্তেকাল       নন্দীগ্রামে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে লম্পট শিক্ষক       থেমে নেই মাতারবাড়ি বিদ্যুৎ প্রকল্পের কাজ       বাইডেনের শপথ, কড়া নিরাপত্তায় যুক্তরাষ্ট্র       গর্ভবতী ও শিশুদের করোনার টিকা অনুমোদন নেই       পৌরসভা নির্বাচন : ৪৫টিতে আ.লীগ ৪টিতে বিএনপির প্রার্থী জয়ী       নন্দীগ্রামে আ”লীগ নেতা রানার সুস্থ্যতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল    


দেশের সর্বনিম্ন তাপমাত্রা পঞ্চগড়ে

মোস্তাহিদ হাসান ও উমর ফারুক পঞ্চগড় থেকে:

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ে কয়েকদিন ধরে শীতের তীব্রতা বেড়ে চলেছে। উত্তরের হিমালয় থেকে নেমে আসা পাহাড়ি হিমেল হাওয়ায় পঞ্চগড়ে শীত বাড়ছে। দিনের বেলা গরম থাকলেও রাত থেকে ভোর পর্যন্ত থাকছে শীতের তীব্রতা । শুক্রবার (২৭ নভেম্বর) সকালে তেঁতুলিয়ায় তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৫ দশমিক ৭ ডিগ্রী সেলসিয়াস।

সকাল থেকে দুপুর দুইটা পর্যন্ত সূর্যের দেখা মেলেনি এই সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ে । কুয়াশায় ঢেকে গেছে সারা এলাকা । দিনের বেলায় হেডলাইট জ্বালিয়ে গাড়ি চলাচল করতে দেখা গেছে । শীতের হাত থেকে বাঁচার জন্য অসহায় দুস্থরা দ্রুত সরকারি-বেসরকারি পর্যায়ে সহায়তা চেয়েছেন।পঞ্চগড়ের তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাসেল শাহ জানান, পঞ্চগড়ে কয়েক দিন থেকে তাপমাত্রা ওঠানামা করছে।

শুক্রবার (২৭ নভেম্বর) সকাল ৯ টায় তেঁতুলিয়ায় তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৫ দশমিক ৭ ডিগ্রী সেলসিয়াস। এদিকে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) তেঁতুলিয়ায় তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল ১১ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস।

এসইটিভি নিউজ/সুমন


Top