২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ || ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  প্রশ্নফাঁসে গ্রেফতার মাহবুবাকে বগুড়া জেলা আ’লীগ থেকে বহিষ্কার       আদেশ অমান্য করে কিন্ডার গার্টেন মা কেজি এন্ড হাই স্কুল চালু রাখার দায়ে শিক্ষকের জরিমানা       হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করে দিলেন নন্দীগ্রাম থানার ওসি আবুল কালাম আজাদ       নওগাঁর আত্রাইয়ে প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত       রায়গঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু       বদরখালী সমিতি প্রাঙ্গণে দিন দুপুরে জায়গা বিরুদ্ধে খুন হলেন এক যুবক তার চকরিয়া বদরখালী ইউনিয়নের ৪ ওয়ার্ডে বাসিন্দার       সিংড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল পল্লী চিকিৎসকের       নওগাঁর আত্রাইয়ে ইফার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত       নওগাঁ সাপাহারে সাংবাদিক আবুল বাসার এর ব্যক্তিগত উদ্যোগে শীত বস্ত্র বিতরণ       মতিহারে ছিনতাইকৃত মোবাইলসহ ছিনতাইকারি গ্রেফতার    


টিকার সনদ ছাড়া যেতে পারবেন না যেসব স্থানে

এসইটিভি নিউজ ডেস্ক: করোনাভাইরাসের দুই ডোজ টিকা ছাড়া কোথায় কোথায় যাওয়া যাবে না তা জানিয়ে দিলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

এসব স্থানের মধ্যে রয়েছে- হোটেল-রেস্টুরেন্ট, শপিংমল।

দুই একদিনের মধ্যেই এই ধরনের ঘোষণা আসবে বলে জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার সচিবালয়ে মন্ত্রিসভা বৈঠকের পর এক ব্রিফিংয়ে তিনি এ কথা জানান।

এছাড়া দুই ডোজ টিকা ছাড়া বিমান, ট্রেন ও লঞ্চেও ভ্রমণ করা যাবে না বলে জানিয়েছেন তিনি।

তবে শিক্ষাপ্রতিষ্ঠানের ক্ষেত্রে এক ডোজ টিকা নিলে যাওয়া যাবে বলে জানান মন্ত্রিপরিষদ সচিব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ভার্চুয়াল মন্ত্রিসভার এই বৈঠক হয়। গণভবন প্রান্ত থেকে প্রধানমন্ত্রী এবং সচিবালয়ের মন্ত্রিপরিষদ বিভাগ থেকে মন্ত্রীরা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে যোগ দেন।

এসইটিভি নিউজ/সুমন


Top