১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ || ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময়       মির্জাপু‌রে ম‌হিলা মেম্বার এর বা‌ড়ির সীমানা নি‌য়ে দন্দ গা‌ছের আম পে‌রে নি‌য়ে‌ছে প্রতিপক্ষ       ধামরাই‌য়ে যাদবপু‌রে বি‌জি এফ ও জি আর এর নগদ অর্থ বিতরন কর‌লেন চেয়ারম‌্যান আইয়ুব আলী এছাক       ঈদের শুভেচ্ছা জানালেন ধামরাইয়ের ১১নং ভাড়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোরসালিন সরদার       শরীয়তপুর ডিঙ্গামানিক ইউনিয়ন এর সকল মসজিদের ইমান সাহেবদের ঈদ সামগ্রী বিতরন করেন আলাহাজ্ব আঃ আজিজ সরদার       পাবনায় এতিম ও দরিদ্রদের ইফতার খাওয়ালো খন্দকার আরজু       নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত       নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত       কালিয়াকৈরে হতদরিদ্রদের মাঝে ‘মৌচাক ব্লাড ডোনার ক্লাব’ এর ইফতার বিতরন       ফ্রেন্ডস্ ব্লাড ডোনার ক্লাবের উদ্দ্যগে দ্বীতিয় ধাপে সেমাই চিনি বিতরণ।    


টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে প্রায় ১০০০পিছ ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

রতন কুমার রকি (স্টাফ রিপোর্টার)এসইটিভি নিউজ:

টাঙ্গাইলে বিশেষ অভিযানে ৮৯০ পিস ইয়াবাসহ মাদক চোরাচালান সিন্ডিকেটের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

১৩ই এপ্রিল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল পুরাতন বাসস্ট্যান্ড,কালিহাতী উপজেলার কলেজ মোড় এলাকা এবং এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এসময় তাদের দেহ তল্লাশি করে ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার মূল্য আনুমানিক ২ লাখ ৬৭ হাজার টাকা বলে জানা গেছে।এছাড়াও গ্রেফতারকৃতদের কাছ থেকে ২টি মোবাইল,৩টি সিমকার্ড ও নগদ একহাজার টাকাও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো – কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার পাখিউড়ার আশরাফ আলীর ছেলে মোজাম্মেল (২৬), টাঙ্গাইল সদর থানার মিরের বেতকা এলাকার শফিকুল ইসলাম কাজীর ছেলে আল আমিন (৩১), কালিহাতী উপজেলার বেতডোবা পালপাড়ার মৃত শামসুল হকের ছেলে কুখ্যাত মাদক চোরাচালান সিন্ডিকেটের অন্যতম সদস্য আরিফ হোসেন (৩০) এবং তার সহযোগী ঘাটাইল উপজেলার রসুলপুর( গড়ানচালা)গ্রামের সিকান্দার আলীর ছেলে আজিজুল হক(৩৫)।

আটক আরিফ হোসেনের বর্তমান ঠিকানা মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের ঘোনাপাড়া গ্রামে এবং আজিজুল হক তার সহযোগী বলে অনুসন্ধানে জানা গেছে।তারা সপরিবারে দীর্ঘদিন ধরে টাঙ্গাইলের মধুপুর,ঘাটাইল,ধনবাড়ি,ভূয়াপুর,গোপালপুর,সখিপুর এবং ময়মনসিংহের ভালুকা,ত্রিশাল এবং মুক্তাগাছায় ইয়াবা এবং গাঁজা সরবরাহ করে আসছিলো বলে তাদের এলাকা সূত্রে জানা যায়।এছাড়াও চুরি,ছিনতাই সহ নানা অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অসংখ্য অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান প্রেস বিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান,পৃথক অভিযানে ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার মূল্য অানুমানিক ২ লাখ ৬৭ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত টাঙ্গাইল জেলাসহ বিভিন্ন এলাকায় অবৈধভাবে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলো বলে জানিয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ২টি মোবাইল ও ৩টি সিমকার্ড জব্দ করা হয়।এগুলোর মাধ্যমে তারা বিভিন্ন জনের সাথে ব্যাবসায়িক যোগাযোগ করতো বলেও শিকার করেছে।

তাদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার সদর ও কালিহাতি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

এসইটিভি নিউজ/রাজু


Top