২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম পুরাতন বাজারে সরকারি জায়গা দখল করে পাকা ঘড় নির্মান       ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে মসজিদে প্রেমিকা নিয়ে জনতার হাতে আটক ইমাম উদ্ধার করেছে পুলিশ          প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত       মানবসেবায় নিউ জেনারেশ ওয়েলফেয়ার অর্গানাইজেশন       বিনামূল্যে আইনগত সহায়তার বিষয়টি সরাসরি গ্রামাঞ্চলে প্রকাশ পাচ্ছে       নন্দীগ্রামে স্বামীর জন্য সহযোগিতা চাইলেন মেয়র প্রার্থীর সহধর্মীনী       খুলনা বিভাগীয় কমিশনার টুটুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন       নন্দীগ্রামে সবজির বাজারে স্বস্তি, চড়া চালের দাম       নতুন প্রেম – জে এস সাহাদত হোসেন সাহীন       নন্দীগ্রামে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার    


টাকা তৈরির মেশিন লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক, এসইটিভি নিউজ:

আর্জেন্টাইন সুপারস্টার ও বার্সেলোনার তারকা ফুটবলার লিওনেল মেসির ভূয়সী প্রশংসা করেছেন হাভিয়ের তেবাস। বার্সেলোনার গোলমেশিনকে অর্থ তৈরির যন্ত্রের সঙ্গে তুলনা করেছন লা লিগা সভাপতি।

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে পরাজয়ের পর বার্সেলোনা থেকে ফ্রি ট্রান্সফারে চলে যেতে চেয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসি। কিন্তু বার্সেলোনা মেসির রিলিজ ক্লজের ৭০ কোটি ইউরোর দাবি করায় যেতে পারেননি।

বার্সেলোনা ছেড়ে মেসি চলে গেলে তার প্রভাব লা লিগায়ও পড়ত। এমনটি জানিয়ে লা লিগা সভাপতি বলেছেন, মেসিকে স্পেনে খেলতে দেখতে আমি ভালোবাসি। সে অর্থ তৈরির যন্ত্র। অনেক বছর ধরে আমরা মেসি ও রোনালদোর লা লিগা ছেড়ে চলে যাওয়া নিয়ে প্রস্তুতি নিচ্ছি, যেন আর্থিক আঘাতটা না আসে। নেইমার পিএসজিতে যাওয়ার পর আন্তর্জাতিক পর্যায়ে ফরাসি লিগ কিন্তু বেড়ে ওঠেনি। রোনালদোজুভেন্টাসে যোগ দেয়ায় সেরি-এ লিগেও তেমন কোনো প্রভাব পড়েনি।

তেবাস আরও বলেছেন, যদি মেসি চলে যেত এখনও সারা বিশ্বে আমাদের আগামী চার মৌসুমের স্বত্ব বিক্রি করা আছে। কেউ আমাদের বলেনি, মেসি চলে গেলে তারা চুক্তিটা শেষ করে দেবে। খেলোয়াড়রা গুরুত্বপূর্ণ, কিন্তু সবকিছু ঠিকই চলতে থাকে। রোনাল্ডো ও নেইমার চলে গেছে এবং আমরাও আরও উন্নতির ধারাবাহিকতা ধরে রেখেছি। এর কারণ লা লিগা ব্র্যান্ডের মানোন্নয়নে আমরা যে কাজগুলো করেছি, সেগুলো। আমি মনে করি, লা লিগা একটা ব্র্যান্ড এবং এ নিয়ে আপস করা যায় না।

এসইটিভি নিউজ/সুমন


Top