২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  ধামরাই‌য়ে মা‌লিকানা সম্প‌ত্তি জা‌লিয়া‌তির প্রতিবা‌দে সংবাদ স‌ম্মেলন       বগুড়ার সারিয়াকান্দিতে পুনাকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ       নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার       নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন       নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি       জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে এবছর নিমন্ত্রণ পাননি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতা।       কালিয়াকৈরে অসহায় ও দরিদ্রদের মাঝে উৎসর্গ ফাউন্ডেশন এর শীতবস্ত্র বিতরণ       নৌকা মার্কা ছাড়া নন্দীগ্রামে মানুষের উন্নয়ন সম্ভব নয়       নন্দীগ্রামে মেয়র প্রার্থী শান্ত’র ব্যাপক গণসংযোগ       ধর্ম প্রতিমন্ত্রী হলেন ফরিদুল হক    


চাঁপাইনবাবগঞ্জের সীমান্তে বিজিবির হাতে ৬০ বোতল ফেনসিডিলসহ ১ জন গ্রেফতার

রতন কুমার রকি (স্টাফ রিপোর্টার) এসইটিভি নিউজ:

চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকা শিবগঞ্জের কানসাট-সোনামসজিদ সড়কে অভিযান চালিয়ে ৬০ বোতল ফেনসিডিলসহ ১ জনকে গ্রেপ্তার করেছে ৫৯ বিজিবির একটি টহল দল।
গ্রেপ্তারকৃত আসামী হচ্ছে, শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকার জহুরপুর গ্রামের ইসহাক আলীর ছেলে মো. রুবেল মিয়া (২৪)।

জানাগেছে, আসামী রুবেল বিশেষ কায়দায় মোটরসাইকেলের সীটের নীচে ২ লাখ ৪৪ হাজার টাকা মূল্যের ৬০ বোতল ফেনসিডিল বহন করে নিয়ে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে ২৬ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে সোনামসজিদ বিওপির নায়েব সুবেদার মো. আনোয়ার আলীর নেতৃত্বে একটি টহল দল তালতলা বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে রুবেলকে গ্রেপ্তার করে।

আসামীর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। রুবেল বিজির প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এ ব্যাপারে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি মাদকসহ ১ জন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ছাড়াও তিনি সীমান্তে সকল ধরণের চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের এই অভিযান অব্যাহত রাখার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। আসামীর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

এসইটিভি নিউজ/সুমন


Top