২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  ধামরাই‌য়ে মা‌লিকানা সম্প‌ত্তি জা‌লিয়া‌তির প্রতিবা‌দে সংবাদ স‌ম্মেলন       বগুড়ার সারিয়াকান্দিতে পুনাকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ       নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার       নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন       নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি       জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে এবছর নিমন্ত্রণ পাননি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতা।       কালিয়াকৈরে অসহায় ও দরিদ্রদের মাঝে উৎসর্গ ফাউন্ডেশন এর শীতবস্ত্র বিতরণ       নৌকা মার্কা ছাড়া নন্দীগ্রামে মানুষের উন্নয়ন সম্ভব নয়       নন্দীগ্রামে মেয়র প্রার্থী শান্ত’র ব্যাপক গণসংযোগ       ধর্ম প্রতিমন্ত্রী হলেন ফরিদুল হক    


গাজীপুর কাশিমপুরে মিতালী ফ্যাশন লিঃএ চাইল্ড কেয়ারে ১৩ মাসের শিশু হত্যার অভিযোগ

রতন কুমার রকি (স্টাফ রিপোর্টার) এসইটিভি নিউজ:

গতকাল সকাল ৮-৩০ ঘটিকার সময় কাশিমপুরের বারেন্ডা ৩ নং ওয়ার্ড (মোল্লা মার্কেট) মিতালী ফ্যাশন নামক একটি তৈরি পোশাক কারখানায় চাইল্ড কেয়ারে থাকা অবস্থায় আয়েশা নামে ১৩ মাসের একটি শিশু গরম পানিতে দগ্ধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছে।

 

মৃত শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে শিশুটি গরম পানিতে দগ্ধ হলে মুমূর্ষ অবস্থায় প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হসপিটাল বার্ন ইউনিটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হসপিটাল থেকে সাবার এনাম মেডিকেল কলেজ হসপিটালে প্রেরণ করা হয় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৭,১৫ ঘটিকার সময় শিশুটি মৃত্যু হয়।

 

শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে গত পরশুদিন কেয়ারটেকার আরিফা আক্তার (৩৫) এর সাথে শিশুটির মা রিয়া আক্তারের বাকবিতন্ডা সহ কথা কাটাকাটি হয়। তার ই জের ধরে শিশুটিকে হত্যা করা হয়েছে বলে মৃত শিশু আয়েশা আক্তারের চাচা ও ভাইর অভিযোগ। শিশুটির মা রিয়া আক্তার উক্ত কারখানায় শ্রমিকের কাজ করেন, বাবা আজিবুর রহমান , তারা শালিকাদেও গ্রাম পোঃ,ছড়ান থানা মিঠাপুকুর জেলা রংপুরের স্থায়ী বাসিন্দা। শিশুটি মা-বাবা বারেন্ডা মোল্লা মার্কেট জনক ঈসা মন্ডল এর বাড়ির ভাড়াটিয়া।

হত্যাকাণ্ডের কথা শুনে ডিসি ক্রাইম গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ও কাশিমপুর থানার অফিসার্স ইনচার্জ জনাব মাহবুবে খোদা ও ওসি তদন্ত জনাব রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খবর পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে কারখানা কর্তৃপক্ষের সাথে সাক্ষাতের আবেদন জানালে

কারখানা কর্তৃপক্ষ সাংবাদিকদের সাক্ষাৎ অস্বীকৃতি জানিয়েছেন।

এ ব্যাপারে কাশিপুর থানায় (গাজীপুর মেট্রোপলিটন পুলিশ) একটি হত্যাকাণ্ড মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। অভিযুক্ত আরিফা আক্তার ঘটনার পরপরই পলাতক রয়েছে।

এসইটিভি নিউজ /আর.কে রকি


Top