২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  ধামরাই‌য়ে মা‌লিকানা সম্প‌ত্তি জা‌লিয়া‌তির প্রতিবা‌দে সংবাদ স‌ম্মেলন       বগুড়ার সারিয়াকান্দিতে পুনাকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ       নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার       নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন       নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি       জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে এবছর নিমন্ত্রণ পাননি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতা।       কালিয়াকৈরে অসহায় ও দরিদ্রদের মাঝে উৎসর্গ ফাউন্ডেশন এর শীতবস্ত্র বিতরণ       নৌকা মার্কা ছাড়া নন্দীগ্রামে মানুষের উন্নয়ন সম্ভব নয়       নন্দীগ্রামে মেয়র প্রার্থী শান্ত’র ব্যাপক গণসংযোগ       ধর্ম প্রতিমন্ত্রী হলেন ফরিদুল হক    


গফরগাঁওয়ে রাস্তা কেটে ফেলায় সাংবাদিক পরিবার সহ কয়েকটি পরিবার জিম্মি

বিশেষ প্রতিনিধি, এসইটিভি নিউজ:

ময়মনসিংহ গফরগাঁও উপজেলার যশোরা ইউনিয়নের আঠারদানা গ্রামের আবুল হোসেন, আনোয়ার, সারোয়ার, কুদ্দুছরা মিলে একই এলাকার দৈনিক প্রভাতের খবর পত্রিকার সাংবাদিক, মাহমুদুল হাসানের পরিবারসহ কয়েকটি পরিবারের বাড়ি থেকে বের হওয়ার একমাত্র কাঁচা রাস্তাটি কেটে ফেলে তাদেরকে জিম্মি করে রেখেছে, বলে অভিযোগ উঠেছে,। এই পরিবারগুলোর চলাচলের একমাত্র রাস্তায় ছিল গত০৮-১২-২০২০ তারিখে জমি খনন করার নাম করে ৫০ বছরের পুরনো রাস্তাটি কেটে বিলীন করে দিতে যাচ্ছে। এতে ভুক্তভোগী পরিবারগুলো রাস্তা না কাটার জন্য জমির মালিকের কাছে আকুতি মিনতি করে কোন ফল পাননি।

পরিবারের আকুতি মিনতি না শুনে তাদেরকে টাকার গরম দেখিয়ে এদেরকে প্রাণনাশের হুমকি দেয় । বলে যে বস্তায় ভরে গুম করে ফেলবো।এলাকাবাসীকে জানালে তারা বলেন তোমরা আইনের আশ্রয় নাও ।

উপায়ান্তর না পেয়ে অসহায় পরিবার গুলো নিজের প্রাণ বাঁচানোর জন্য আইনি সহায়তা চেয়ে, আইনকে সম্মান করে , রাস্তাটি পুনরায় পাওয়ার জন্য জিম্মিদশা থেকে মুক্তি পাওয়ার জন্য দৈনিক প্রভাতী খবর পত্রিকার গফরগাঁও প্রতিনিধি, মাহমুদুল হাসান বাদী হয়ে একটি লিখিত অভিযোগ নিয়ে দ্বারস্থ হয়েছেন, গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা।গফরগাঁও থানা অফিসার ইনচার্জ, সহকারি ভূমি, মানবাধিকার গফরগাঁও উপজেলা ইউপি চেয়ারম্যান ইউনিয়ন ভূমি সরকারি কর্মকর্তা ইউপি মেম্বার ।

এসইটিভি নিউজ /আর.কে রকি


Top