২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম পুরাতন বাজারে সরকারি জায়গা দখল করে পাকা ঘড় নির্মান       ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে মসজিদে প্রেমিকা নিয়ে জনতার হাতে আটক ইমাম উদ্ধার করেছে পুলিশ          প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত       মানবসেবায় নিউ জেনারেশ ওয়েলফেয়ার অর্গানাইজেশন       বিনামূল্যে আইনগত সহায়তার বিষয়টি সরাসরি গ্রামাঞ্চলে প্রকাশ পাচ্ছে       নন্দীগ্রামে স্বামীর জন্য সহযোগিতা চাইলেন মেয়র প্রার্থীর সহধর্মীনী       খুলনা বিভাগীয় কমিশনার টুটুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন       নন্দীগ্রামে সবজির বাজারে স্বস্তি, চড়া চালের দাম       নতুন প্রেম – জে এস সাহাদত হোসেন সাহীন       নন্দীগ্রামে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার    


কুষ্টিয়ার দৌলতপুরে ইন্সপেক্টর পদে পদোন্নতি পেলেন চৌকশ পুলিশ অফিসার মাহফুজুর রহমান

এসইটিভি নিউজ ডেস্ক:

সাব ইন্সপেক্টর থেকে ইন্সপেক্টর পদে পদন্নোতি পেলেন চৌকশ পুলিশ অফিসার মাহফুজুর রহমান। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে ২০০৮ সালে মাষ্টার্স পাশ করেন।

এরপর ২০১০ সালে ৩২ তম ব্যাচে বাংলাদেশ পুলিশ বাহিনীতে ভর্তি হন।

সারদা পুলিশ ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ শেষে প্রথমে কুষ্টিয়ার দৌলতপুর থানায় পিএসআই হিসেবে যোগদান করেন। পরে কুষ্টিয়ার ইবি থানা ও ঝিনাইদহের শৈলকুপা থানায় সেকেন্ড অফিসার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এরপর র‌্যাব হেড কোয়ার্টারে যোগদান করে সুনামের সাথে দায়িত্ব পালনের পর ঝিনাইদহ ডিবি পুলিশে যোগদান করেন। ডিবি পুলিশে কর্মরত অবস্থায় তিনি ইন্সপেক্টর পদে পদন্নোতি প্রাপ্ত হয়েছেন।

রোববার ০১/১১/২০ইং দুপুরে তাকে ইন্সপেক্টর (নিরস্ত্র) ব্যাচ পরিয়ে দেন ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার।

চাকুরি জীবনে মাহফুজুর রহমান বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন চৌকশ পুলিশ অফিসার হিসেবে দায়িত্ব পালন করে এসেছেন। তার পদন্নোতিতে বিভিন্ন মহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এসইটিভি নিউজ /আর কে রকি


Top