৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ || ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে জাতীয় পার্টির দোয়া ও খাবার বিতরণ       নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন       নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসামগ্রী প্রদান করলেন এমপি মোশারফ হোসেন       কুন্দারহাট হাইওয়ে থানার নয়া ওসি আনোয়ারুল       দুই কিশোরীকে পাচার ঠেকালো লকডাউন, গ্রেফতার ১       নন্দীগ্রামে জাতীয় পার্টির তিনদিনের শোক কর্মসূচী       নন্দীগ্রামে বজ্রপাতে পিতাপুত্রের মৃত্যু       ইন্টারভিউ ছাড়াই নেয়া হচ্ছে ৮ হাজার নার্স-চিকিৎসক       দেশে করোনায় ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, শনাক্তেও নতুন রেকর্ড       নন্দীগ্রামের সিংড়াখালাশ মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন    


কুষ্টিয়ার দৌলতপুরে ইন্সপেক্টর পদে পদোন্নতি পেলেন চৌকশ পুলিশ অফিসার মাহফুজুর রহমান

এসইটিভি নিউজ ডেস্ক:

সাব ইন্সপেক্টর থেকে ইন্সপেক্টর পদে পদন্নোতি পেলেন চৌকশ পুলিশ অফিসার মাহফুজুর রহমান। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে ২০০৮ সালে মাষ্টার্স পাশ করেন।

এরপর ২০১০ সালে ৩২ তম ব্যাচে বাংলাদেশ পুলিশ বাহিনীতে ভর্তি হন।

সারদা পুলিশ ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ শেষে প্রথমে কুষ্টিয়ার দৌলতপুর থানায় পিএসআই হিসেবে যোগদান করেন। পরে কুষ্টিয়ার ইবি থানা ও ঝিনাইদহের শৈলকুপা থানায় সেকেন্ড অফিসার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এরপর র‌্যাব হেড কোয়ার্টারে যোগদান করে সুনামের সাথে দায়িত্ব পালনের পর ঝিনাইদহ ডিবি পুলিশে যোগদান করেন। ডিবি পুলিশে কর্মরত অবস্থায় তিনি ইন্সপেক্টর পদে পদন্নোতি প্রাপ্ত হয়েছেন।

রোববার ০১/১১/২০ইং দুপুরে তাকে ইন্সপেক্টর (নিরস্ত্র) ব্যাচ পরিয়ে দেন ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার।

চাকুরি জীবনে মাহফুজুর রহমান বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন চৌকশ পুলিশ অফিসার হিসেবে দায়িত্ব পালন করে এসেছেন। তার পদন্নোতিতে বিভিন্ন মহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এসইটিভি নিউজ /আর কে রকি


Top