১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ || ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময়       মির্জাপু‌রে ম‌হিলা মেম্বার এর বা‌ড়ির সীমানা নি‌য়ে দন্দ গা‌ছের আম পে‌রে নি‌য়ে‌ছে প্রতিপক্ষ       ধামরাই‌য়ে যাদবপু‌রে বি‌জি এফ ও জি আর এর নগদ অর্থ বিতরন কর‌লেন চেয়ারম‌্যান আইয়ুব আলী এছাক       ঈদের শুভেচ্ছা জানালেন ধামরাইয়ের ১১নং ভাড়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোরসালিন সরদার       শরীয়তপুর ডিঙ্গামানিক ইউনিয়ন এর সকল মসজিদের ইমান সাহেবদের ঈদ সামগ্রী বিতরন করেন আলাহাজ্ব আঃ আজিজ সরদার       পাবনায় এতিম ও দরিদ্রদের ইফতার খাওয়ালো খন্দকার আরজু       নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত       নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত       কালিয়াকৈরে হতদরিদ্রদের মাঝে ‘মৌচাক ব্লাড ডোনার ক্লাব’ এর ইফতার বিতরন       ফ্রেন্ডস্ ব্লাড ডোনার ক্লাবের উদ্দ্যগে দ্বীতিয় ধাপে সেমাই চিনি বিতরণ।    


কুষ্টিয়ার দৌলতপুরে ইন্সপেক্টর পদে পদোন্নতি পেলেন চৌকশ পুলিশ অফিসার মাহফুজুর রহমান

এসইটিভি নিউজ ডেস্ক:

সাব ইন্সপেক্টর থেকে ইন্সপেক্টর পদে পদন্নোতি পেলেন চৌকশ পুলিশ অফিসার মাহফুজুর রহমান। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে ২০০৮ সালে মাষ্টার্স পাশ করেন।

এরপর ২০১০ সালে ৩২ তম ব্যাচে বাংলাদেশ পুলিশ বাহিনীতে ভর্তি হন।

সারদা পুলিশ ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ শেষে প্রথমে কুষ্টিয়ার দৌলতপুর থানায় পিএসআই হিসেবে যোগদান করেন। পরে কুষ্টিয়ার ইবি থানা ও ঝিনাইদহের শৈলকুপা থানায় সেকেন্ড অফিসার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এরপর র‌্যাব হেড কোয়ার্টারে যোগদান করে সুনামের সাথে দায়িত্ব পালনের পর ঝিনাইদহ ডিবি পুলিশে যোগদান করেন। ডিবি পুলিশে কর্মরত অবস্থায় তিনি ইন্সপেক্টর পদে পদন্নোতি প্রাপ্ত হয়েছেন।

রোববার ০১/১১/২০ইং দুপুরে তাকে ইন্সপেক্টর (নিরস্ত্র) ব্যাচ পরিয়ে দেন ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার।

চাকুরি জীবনে মাহফুজুর রহমান বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন চৌকশ পুলিশ অফিসার হিসেবে দায়িত্ব পালন করে এসেছেন। তার পদন্নোতিতে বিভিন্ন মহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এসইটিভি নিউজ /আর কে রকি


Top