২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ || ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  দুপচাঁচিয়াতে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙ্গচুরের প্রতিবাদে উপজেলা যুবলীগের মানববন্ধন       নন্দীগ্রাম থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার-১       নৌকার মনোয়নপত্র পাওয়ায় মোটরসাইকেল শোডাউন ও আনন্দ মিছিল       নওগাঁর মান্দায় নৌকার মনোনয়নপত্র বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ       আদমদীঘিতে ওষুধের ফার্মেসিতে চাঁদা চাইতে গিয়ে ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার       নন্দীগ্রামে গলায় দড়ি দিয়ে গৃহবধূর আত্মহত্যা       মান্দায় সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করেন আলমগীর হোসেন প্রামানিক       মান্দার তেঁতুলিয়ায় বিএনপির নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত       চুয়াডাঙ্গায় বিয়েবাড়িতে মাংস বেশী খাওয়া নিয়ে মারামারি, আহত ৩       মান্দায় আত্মহত্যা    


কুষ্টিয়ার দৌলতপুরে ইন্সপেক্টর পদে পদোন্নতি পেলেন চৌকশ পুলিশ অফিসার মাহফুজুর রহমান

এসইটিভি নিউজ ডেস্ক:

সাব ইন্সপেক্টর থেকে ইন্সপেক্টর পদে পদন্নোতি পেলেন চৌকশ পুলিশ অফিসার মাহফুজুর রহমান। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে ২০০৮ সালে মাষ্টার্স পাশ করেন।

এরপর ২০১০ সালে ৩২ তম ব্যাচে বাংলাদেশ পুলিশ বাহিনীতে ভর্তি হন।

সারদা পুলিশ ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ শেষে প্রথমে কুষ্টিয়ার দৌলতপুর থানায় পিএসআই হিসেবে যোগদান করেন। পরে কুষ্টিয়ার ইবি থানা ও ঝিনাইদহের শৈলকুপা থানায় সেকেন্ড অফিসার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এরপর র‌্যাব হেড কোয়ার্টারে যোগদান করে সুনামের সাথে দায়িত্ব পালনের পর ঝিনাইদহ ডিবি পুলিশে যোগদান করেন। ডিবি পুলিশে কর্মরত অবস্থায় তিনি ইন্সপেক্টর পদে পদন্নোতি প্রাপ্ত হয়েছেন।

রোববার ০১/১১/২০ইং দুপুরে তাকে ইন্সপেক্টর (নিরস্ত্র) ব্যাচ পরিয়ে দেন ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার।

চাকুরি জীবনে মাহফুজুর রহমান বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন চৌকশ পুলিশ অফিসার হিসেবে দায়িত্ব পালন করে এসেছেন। তার পদন্নোতিতে বিভিন্ন মহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এসইটিভি নিউজ /আর কে রকি


Top