১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ || ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময়       মির্জাপু‌রে ম‌হিলা মেম্বার এর বা‌ড়ির সীমানা নি‌য়ে দন্দ গা‌ছের আম পে‌রে নি‌য়ে‌ছে প্রতিপক্ষ       ধামরাই‌য়ে যাদবপু‌রে বি‌জি এফ ও জি আর এর নগদ অর্থ বিতরন কর‌লেন চেয়ারম‌্যান আইয়ুব আলী এছাক       ঈদের শুভেচ্ছা জানালেন ধামরাইয়ের ১১নং ভাড়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোরসালিন সরদার       শরীয়তপুর ডিঙ্গামানিক ইউনিয়ন এর সকল মসজিদের ইমান সাহেবদের ঈদ সামগ্রী বিতরন করেন আলাহাজ্ব আঃ আজিজ সরদার       পাবনায় এতিম ও দরিদ্রদের ইফতার খাওয়ালো খন্দকার আরজু       নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত       নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত       কালিয়াকৈরে হতদরিদ্রদের মাঝে ‘মৌচাক ব্লাড ডোনার ক্লাব’ এর ইফতার বিতরন       ফ্রেন্ডস্ ব্লাড ডোনার ক্লাবের উদ্দ্যগে দ্বীতিয় ধাপে সেমাই চিনি বিতরণ।    


কিডনি বিকল, বাঁচতে চায় ঝুমকা

স্টাফ রিপোর্টার, এসইটিভি নিউজ: নাটোরের সিংড়ায় একটি কিডনি বিকল হয়ে মূত্যু শয্যায় ঝুমকা ঝুমকা খাতুন (২৬) সে বিলদহর মৎস্যজীবি পাড়ার আকরাম হোসেন এর কন্যা। মা, রত্না বেগম একজন গৃহিনী। ২০১৮ সালের দিকে হঠাৎ অসুস্থতা থেকে শুরু। তারপর পরীক্ষা নিরীক্ষা করে ধরা পড়ে তাঁর একটি কিডনি নষ্ট, অপর কিডনি অকেজো প্রায়।

আকরাম হোসেনের এক মাত্র মেয়ে ঝুমকা ২০১২ সালে এসএসসি পাশ করে। তারপর দারিদ্র্যের কারনে বিয়ে হয়, স্বামী ও একজন দিনমজুর। দিন আনে, দিন খায়। আকরাম হোসেনের দুই ছেলে নাহিদ হাসান তাপস, এসএসসি পাশ। অপর ভাই হিমেল এসএসসি পাশ করে গার্মেন্টসে কর্মরত।
ঝুমকার বাবা বৃদ্ধ,অসুস্থ, কিছু করতে পারে না। তারপক্ষে সম্ভব না চিকিৎসার ভার বহন করা। সমাজের বিত্তবানরা যদি একটু এগিয়ে আসে, তাহলে উন্নত চিকিৎসায় সুস্থ হয়ে উঠতে পারে ঝুমকা।

সম্প্রতি ঝুমকার খবর পেয়ে তাঁর বাড়িতে ছুটে যান সিংড়া মডেল প্রেসক্লাব সভাপতি রাজু আহমেদ সহ তাঁর সহকর্মীরা। ঝুমকার পরিবার মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি সহ সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন। একেবারে দরিদ্র পরিবার ঝুমকার পাশে যদি সবাই নিজ নিজ জায়গায় থেকে সহযোগিতা করা যায়, তাহলে বাঁচবে একটি প্রাণ, বাঁচবে একটি স্বপ্ন।

যদি কেউ সহযোগিতা করতে চান, ঝুমকার ভাই নাহিদ হাসান ০১৩০৩-১১৮৩৮৩ বিকাশ (পারসোনাল)

এসইটিভি নিউজ/সুমন


Top