১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম থানা পুলিশের উদ্যোগে কম্বল বিতরণ       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার জানাযা সম্পুর্ন       নন্দীগ্রামের উন্নয়ন চাইলে নৌকায় ভোটদিন… শুভাশীষ পোদ্দার লিটন       নন্দীগ্রাম-কাহালুর এমপি মোশারফ হোসেনের মাতার ইন্তেকাল       নন্দীগ্রামে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে লম্পট শিক্ষক       থেমে নেই মাতারবাড়ি বিদ্যুৎ প্রকল্পের কাজ       বাইডেনের শপথ, কড়া নিরাপত্তায় যুক্তরাষ্ট্র       গর্ভবতী ও শিশুদের করোনার টিকা অনুমোদন নেই       পৌরসভা নির্বাচন : ৪৫টিতে আ.লীগ ৪টিতে বিএনপির প্রার্থী জয়ী       নন্দীগ্রামে আ”লীগ নেতা রানার সুস্থ্যতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল    


করোনা আক্রান্ত যুবক পলাতক, মাইকিং করে খুঁজছে পুলিশ

স্টাফ রিপোর্টার, এসইটিভি নিউজ:

নিশ্চিত হওয়ার পর উত্তরার এক আবাসিক ভবন লকডাউন করতে গিয়ে করোনায় আক্রান্ত রোগীর সন্ধান পাচ্ছে না পুলিশ। সন্ধান না পেয়ে ওই রোগীকে হন্যে হয়ে খুঁজছে দক্ষিণখান থানা পুলিশ। এ জন্য পুলিশের পক্ষে সন্ধ্যার পর থেকে মাইকিং করা হচ্ছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) দক্ষিণখান থানা এলাকার আশকোনা উত্তরপাড়ার করোনায় আক্রান্ত রোগীর আবাসিক ভবন লকডাউন করতে গিয়ে এটি জানতে পারে পুলিশ।

উত্তরার এক এডিসি ও দক্ষিণখান থানার ওসি শিকদার মো. শামীম হোসেন বিষয়টি এসইটিভি নিউজকে নিশ্চিত করেছেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, দক্ষিণখান থানাধীন আশকোনা এলাকার একটি বাসার বাসিন্দা করোনায় আক্রান্ত হয়েছে মর্মে বাসাটি লকডাউন করার নির্দেশনা পায় পুলিশ। কিন্তু ওই বাসায় যাওয়ার পর পুলিশ জানতে পারে শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়া ওই যুবক পলাতক রয়েছেন। তার সন্ধানে তৎপরতা চালাচ্ছে পুলিশ।

জানা গেছে, ওই যুবকের সন্ধানে এলাকায় পুলিশের পক্ষ থেকে সন্ধ্যার পর থেকে মাইকিং করা হচ্ছে। এতে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এসইটিভি নিউজ/সুমন

[প্রিয় পাঠক, আপনিও (www.setvnews24.com) এসইটিভি নিউজ এর অংশ হয়ে উঠুন। আপনার এলাকার ঘটে যাওয়া যে কোন সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, খেলাধুলা, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]


Top