১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম পুরাতন বাজারে সরকারি জায়গা দখল করে পাকা ঘড় নির্মান       ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে মসজিদে প্রেমিকা নিয়ে জনতার হাতে আটক ইমাম উদ্ধার করেছে পুলিশ          প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত       মানবসেবায় নিউ জেনারেশ ওয়েলফেয়ার অর্গানাইজেশন       বিনামূল্যে আইনগত সহায়তার বিষয়টি সরাসরি গ্রামাঞ্চলে প্রকাশ পাচ্ছে       নন্দীগ্রামে স্বামীর জন্য সহযোগিতা চাইলেন মেয়র প্রার্থীর সহধর্মীনী       খুলনা বিভাগীয় কমিশনার টুটুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন       নন্দীগ্রামে সবজির বাজারে স্বস্তি, চড়া চালের দাম       নতুন প্রেম – জে এস সাহাদত হোসেন সাহীন       নন্দীগ্রামে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার    


করোনায় আক্রান্ত আইসিইউতে অভিনেতা অপূর্ব

বিনোদন ডেস্ক, এসইটিভি নিউজ:

গত অক্টোবরে ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা। আর একই শুটিং সেটে তিশার সংস্পর্শে এসে করোনায় আক্রান্ত হন তাহসান।

এবার এই মহামারীতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় টিভি নায়ক জিয়াউল ফারুক অপূর্ব।

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে তাকে।

অপূর্বর করোনা আক্রান্তের খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নাট্ট-নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

আরিয়ান বলেন, কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন অভিনেতা অপূর্ব। গত কয়েকদিন ধরে জ্বর অনুভব করছিলেন অপূর্ব।এরপর করোনার আরও কিছু উপসর্গ দেখা দিলে তিনি পরীক্ষা করান। গত ২ নভেম্বর পজিটিভ ফল আসে। এরপর শারীরিক অবস্থার একটু অবনতি হলে মঙ্গলবার থেকে হাসপাতালে ভর্তি হন। তিনি কোনো খাবার খেতে পারছিলেন না। খেলে বমি হয়ে যাচ্ছিল। সেখানে চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রেখে চিকিৎসা দিচ্ছেন। অপূর্ব সবার কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

জানা গেছে, গেলো সপ্তাহে সাগর জাহানের একটি নাটকের শুটিংয়ে অপূর্ব শেষ অংশ নেন।

এসইটিভি নিউজ/সুমন


Top