৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ || ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে ২ব্যাক্তির নিজস্ব সম্পত্তিতে ঘড় নির্মানের চেষ্টা করায় থানায় অভিযোগ       ধামরাইয়ে দক্ষিণ দীঘল গ্রামে বাইতুন নূর জামেমসজিদে ওয়াজ মাহফিল অনুষ্ঠীত,,       শেরপুর সনদ সহ পাগড়ি পেলো সাংবাদিক পুত্র নাফী       করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা       নন্দীগ্রামে ২ দিন ব্যাপি কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত       নন্দীগ্রামে বিশেষ অভিযানে মাদক কারবারি ও জুয়াড়িসহ ৯ জন গ্রেপ্তার       নন্দীগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক হেলপারের মৃত্যু       নন্দীগ্রামে জাতীয় ভোটার দিবস পালিত       পিইপি সংস্থা থেকে এতিম ও দারিদ্র পরিবারের মাঝে সহায়তা বিতরণ।       নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ    


কন্ঠ শিল্পী জনি দে রাজ ডাকাতের গুলিতে নিহত

এসইটিভি নিউজ ডেস্ক

-ঈদগাঁও সড়কে ডাকাতের গুলিতে নিহত

চট্টগ্রাম আঞ্চলিক ও আধুনিক গানের জনপ্রিয় কন্ঠ

শিল্পী জনি দে রাজ। আজ ৮ অক্টোবর (বৃহস্পতিবার)

সকাল সাড়ে ৭ টায় ওই সড়কের ঈদগাঁও হিমছড়ি ঢালা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জনি দে রাজ (১৮) রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের চরপাড়া (নতুনপাড়া) এলাকার তপন দে’র ছেলে। জনি দে রাজ এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

জানা গেছে, আগের রাতে একটি অনুষ্ঠানে গান পরিবেশন করে সকালে বাড়ি ফিরছিলেন জনি দে।

পথিমধ্যে ডাকাতরা তাকে বহনকারী সিএনজি গাড়ি থামানোর চেষ্টা করে। গাড়িটি দ্রুত বেগে চালালে ডাকাতদল গাড়িটি লক্ষ্য করে গুলি চালায় এবং গাড়ি থামানোর পরে এলোপাতাড়ি মাথায় আঘাত করে। এতে জনি দে গুলিবিদ্ধ হন।

মুমূর্ষু অবস্থায় তাকে ঈদগাঁওয়ের বেসরকারি ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার মৃত্যুর খবরে সাংস্কৃতিক অঙ্গন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকের ছায়া নেমে আসে।

এ ঘটনার পর ঈদগাঁও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এসইটিভি নিউজ /আর কে রকি


Top