৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ || ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে জাতীয় পার্টির দোয়া ও খাবার বিতরণ       নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন       নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসামগ্রী প্রদান করলেন এমপি মোশারফ হোসেন       কুন্দারহাট হাইওয়ে থানার নয়া ওসি আনোয়ারুল       দুই কিশোরীকে পাচার ঠেকালো লকডাউন, গ্রেফতার ১       নন্দীগ্রামে জাতীয় পার্টির তিনদিনের শোক কর্মসূচী       নন্দীগ্রামে বজ্রপাতে পিতাপুত্রের মৃত্যু       ইন্টারভিউ ছাড়াই নেয়া হচ্ছে ৮ হাজার নার্স-চিকিৎসক       দেশে করোনায় ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, শনাক্তেও নতুন রেকর্ড       নন্দীগ্রামের সিংড়াখালাশ মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন    


এসইটিভি নিউজ এর উপদেষ্টা গুরুতর অসুস্থ

নিজস্ব প্রতিবেদক, এসইটিভি নিউজ:

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “এসইটিভি নিউজ” পত্রিকার উপদেষ্টা ও নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা এবং বর্তমান সভাপতি মো. ফজলুর রহমান গুরুতর অসুস্থ হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে মামুন আহমেদ। তিনি জানান, গত কিছু দিন আগে থেকে বাবার ডায়াবেটিস বেড়ে গিয়েছিলো তখন থেকে শুধু জ্বর এখনও প্রর্যন্ত জ্বর টা কমেনি ডায়াবেটিস টাও একটু বেশি গায়ে খুব একটা শক্তি পায়না শরীর দূর্বল মনে হয়। বাসায় থেকে চিকিৎসা গ্রহণের ফলে জ্বর এখন একটু কমেছে কিন্তু ডায়াবেটিস একটু বেশী।

কর্মজীবনে বিভিন্ন জাতীয় দৈনিক, স্থানীয় পত্রিকায় কাজ করেছেন এই সিনিয়র সাংবাদিক। বর্তমানে তিনি “নয়া দিগন্ত ও চাঁদনী বাজার ” পত্রিকায় কাজ করছেন।

এদিকে “এসইটিভি নিউজ” উপদেষ্টার দ্রুত সুস্থতা কামনা করেছেন এসইটিভি নিউজ এর সম্পাদক ও প্রকাশক এন কে সুমন, নির্বাহী সম্পাদক সাদ্দাম হোসেন, ব্যবস্থাপনা সম্পাদক মতিউর রহমান, সহকারী বার্তা সম্পাদক মাসুদ রানা, মফস্বল সম্পাদক শংকর কুমার, সাহিত্য সম্পাদক জে এস সাহাদত হোসেন শাহীন।

এসইটিভি নিউজ/এনকেএস


Top