২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রাম পুরাতন বাজারে সরকারি জায়গা দখল করে পাকা ঘড় নির্মান       ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে মসজিদে প্রেমিকা নিয়ে জনতার হাতে আটক ইমাম উদ্ধার করেছে পুলিশ          প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত       মানবসেবায় নিউ জেনারেশ ওয়েলফেয়ার অর্গানাইজেশন       বিনামূল্যে আইনগত সহায়তার বিষয়টি সরাসরি গ্রামাঞ্চলে প্রকাশ পাচ্ছে       নন্দীগ্রামে স্বামীর জন্য সহযোগিতা চাইলেন মেয়র প্রার্থীর সহধর্মীনী       খুলনা বিভাগীয় কমিশনার টুটুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন       নন্দীগ্রামে সবজির বাজারে স্বস্তি, চড়া চালের দাম       নতুন প্রেম – জে এস সাহাদত হোসেন সাহীন       নন্দীগ্রামে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার    


এসইটিভি নিউজ এর উপদেষ্টা গুরুতর অসুস্থ

নিজস্ব প্রতিবেদক, এসইটিভি নিউজ:

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “এসইটিভি নিউজ” পত্রিকার উপদেষ্টা ও নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা এবং বর্তমান সভাপতি মো. ফজলুর রহমান গুরুতর অসুস্থ হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে মামুন আহমেদ। তিনি জানান, গত কিছু দিন আগে থেকে বাবার ডায়াবেটিস বেড়ে গিয়েছিলো তখন থেকে শুধু জ্বর এখনও প্রর্যন্ত জ্বর টা কমেনি ডায়াবেটিস টাও একটু বেশি গায়ে খুব একটা শক্তি পায়না শরীর দূর্বল মনে হয়। বাসায় থেকে চিকিৎসা গ্রহণের ফলে জ্বর এখন একটু কমেছে কিন্তু ডায়াবেটিস একটু বেশী।

কর্মজীবনে বিভিন্ন জাতীয় দৈনিক, স্থানীয় পত্রিকায় কাজ করেছেন এই সিনিয়র সাংবাদিক। বর্তমানে তিনি “নয়া দিগন্ত ও চাঁদনী বাজার ” পত্রিকায় কাজ করছেন।

এদিকে “এসইটিভি নিউজ” উপদেষ্টার দ্রুত সুস্থতা কামনা করেছেন এসইটিভি নিউজ এর সম্পাদক ও প্রকাশক এন কে সুমন, নির্বাহী সম্পাদক সাদ্দাম হোসেন, ব্যবস্থাপনা সম্পাদক মতিউর রহমান, সহকারী বার্তা সম্পাদক মাসুদ রানা, মফস্বল সম্পাদক শংকর কুমার, সাহিত্য সম্পাদক জে এস সাহাদত হোসেন শাহীন।

এসইটিভি নিউজ/এনকেএস


Top