২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ || ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  দুপচাঁচিয়াতে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙ্গচুরের প্রতিবাদে উপজেলা যুবলীগের মানববন্ধন       নন্দীগ্রাম থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার-১       নৌকার মনোয়নপত্র পাওয়ায় মোটরসাইকেল শোডাউন ও আনন্দ মিছিল       নওগাঁর মান্দায় নৌকার মনোনয়নপত্র বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ       আদমদীঘিতে ওষুধের ফার্মেসিতে চাঁদা চাইতে গিয়ে ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার       নন্দীগ্রামে গলায় দড়ি দিয়ে গৃহবধূর আত্মহত্যা       মান্দায় সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করেন আলমগীর হোসেন প্রামানিক       মান্দার তেঁতুলিয়ায় বিএনপির নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত       চুয়াডাঙ্গায় বিয়েবাড়িতে মাংস বেশী খাওয়া নিয়ে মারামারি, আহত ৩       মান্দায় আত্মহত্যা    


এসইটিভি নিউজ এর উপদেষ্টা গুরুতর অসুস্থ

নিজস্ব প্রতিবেদক, এসইটিভি নিউজ:

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “এসইটিভি নিউজ” পত্রিকার উপদেষ্টা ও নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা এবং বর্তমান সভাপতি মো. ফজলুর রহমান গুরুতর অসুস্থ হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে মামুন আহমেদ। তিনি জানান, গত কিছু দিন আগে থেকে বাবার ডায়াবেটিস বেড়ে গিয়েছিলো তখন থেকে শুধু জ্বর এখনও প্রর্যন্ত জ্বর টা কমেনি ডায়াবেটিস টাও একটু বেশি গায়ে খুব একটা শক্তি পায়না শরীর দূর্বল মনে হয়। বাসায় থেকে চিকিৎসা গ্রহণের ফলে জ্বর এখন একটু কমেছে কিন্তু ডায়াবেটিস একটু বেশী।

কর্মজীবনে বিভিন্ন জাতীয় দৈনিক, স্থানীয় পত্রিকায় কাজ করেছেন এই সিনিয়র সাংবাদিক। বর্তমানে তিনি “নয়া দিগন্ত ও চাঁদনী বাজার ” পত্রিকায় কাজ করছেন।

এদিকে “এসইটিভি নিউজ” উপদেষ্টার দ্রুত সুস্থতা কামনা করেছেন এসইটিভি নিউজ এর সম্পাদক ও প্রকাশক এন কে সুমন, নির্বাহী সম্পাদক সাদ্দাম হোসেন, ব্যবস্থাপনা সম্পাদক মতিউর রহমান, সহকারী বার্তা সম্পাদক মাসুদ রানা, মফস্বল সম্পাদক শংকর কুমার, সাহিত্য সম্পাদক জে এস সাহাদত হোসেন শাহীন।

এসইটিভি নিউজ/এনকেএস


Top