১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ || ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ


শিরোনাম :
  নন্দীগ্রামে দুই ইউনিয়নের ২৯ গ্রামে যোগাযোগ ব্যবস্থার উন্নতি       সাভা‌রে টায়ার রিকুট ক‌রে উৎপাদন করা তেল ব‌্যবহার হচ্ছে রাস্তা নির্মান কা‌জে       নন্দীগ্রামে ২২ লক্ষ টাকা ব্যায়ে আর সি সি রাস্তা ঢালাই কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র       নন্দীগ্রাম থানার নবাগত ওসির সাথে পৌর মেয়রের মতবিনিময়       নন্দীগ্রামে ওয়ারেন্টমূলে ৭ মামলার আসামি গ্রেপ্তার       নন্দীগ্রামে নির্মাণ শ্রমিকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ উদ্বোধন       নন্দীগ্রামে আইন শৃংখলা কমিটিরি সভা অনুষ্ঠিত       নন্দীগ্রামে আরো ৮০ টি গৃহহীন পরিবার বাসগৃহ পাচ্ছে       নন্দীগ্রাম থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে সাংবাদিকদের মতবিনিময়       নন্দীগ্রামে সাংবাদিক নেতাদের সাথে থানার নবাগত ওসির মতবিনিময়    


ঈদের শুভেচ্ছা জানালেন ধামরাইয়ের ১১নং ভাড়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোরসালিন সরদার

ওসমান গনি(স্টাফ রিপোর্টার)এসইটিভি নিউজ:

বাংলাদেশ ও বিশ্বের সব মুসলমানদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, ঢাকার ধামরাই উপজেলা ১১নং ভাড়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোরসালিন সরদার ।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গণমাধ্যমে দেয়া এক বাণীতে এ শুভেচ্ছা জানান তিনি ।
মোরসালিন সরদার বলেন, বাংলাদেশ ও সারা বিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

তিনি আরও বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।
তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

মোরসালিন সরদার তার বাণীতে আরও বলেন, করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।
তিনি বলেন, পবিত্র এ দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি।

 

এসইটিভি নিউজ/এস,কে,মোহন্ত 


Top